বড় খবর


অশ্লীল ভিডিও দেখতে গিয়ে পাকড়াও বিধান পরিষদের সদস্য, চরম বিড়ম্বনায় কংগ্রেস

নিজের হয়ে সাফাই দিতে গিয়ে সংবাদ মাধ্যমে অভিযুক্ত রাঠোর জানিয়েছেন, তাঁর মোবাইল স্টোরেজ ভর্তি হয়ে গিয়েছিল। ফলে অবঞ্ছিত ভিডিও মুছতেই ব্রাউজ করছিলেন তিনি।

বিধান পরিষদের অধিবেশনে গুরুত্বপূর্ণ আলোচনা চলছে। সেই সময়ই নিশ্চিন্তে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও ক্লিপ ব্রাউজ করে চলেছেন এক সদস্য। এমনই গুরুতর অভিযোগ উঠল কর্নাটক বিধান পরিষদের কংগ্রেস সদস্য প্রকাশ রাঠোরের বিরুদ্ধে। চরম অস্বস্তিতে হাত শিবির। যদিও অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত কংগ্রেস সদস্য।

যদিও কন্নর চ্যানেলে সেই ক্লিপ সম্প্রচারিত হতেই তা ভাইরাল হয়ে যায়। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বিধান পরিষদে নিজের আসনে বসে মোবাইলে অশ্লীল ক্লিপ ব্রাউজ করে চলেছেন প্রকাশ রাঠোর।

কর্নাটক বিধান পরিষদের কংগ্রেস সদস্য প্রকাশ রাঠোর।

আপাতত এই ঘটনা ঘিরে হইহই কাণ্ড কর্নাটকে। নিজের হয়ে সাফাই দিতে গিয়ে সংবাদ মাধ্যমে অভিযুক্ত রাঠোর জানিয়েছেন, তাঁর মোবাইল স্টোরেজ ভর্তি হয়ে গিয়েছিল। ফলে অবঞ্ছিত ভিডিও মুছতেই ব্রাউজ করছিলেন তিনি। প্রকাশ রাঠোরের কথায়, ‘বিধান পরিষদে আলোচনায় অংশ নিতে আমি কয়েকটি তথ্য খুঁজছিলাম। তখনই দেখি স্টোরেজ ভর্তি হয়ে রয়েছে। তাই অনেক ক্লিপ ব্রাউজ করে বাতিল করছিলাম। সেটাই ভিডিওতে দেখা গিয়েছে।’


তবে এই প্রথম নয়, ২০১২ সালে ফেব্রুয়ারিতে কর্নাটক এই ধরনের ঘটনার সাক্ষী হয়েছে। সেবার রাজ্যের তিন মন্ত্রী অধিবেশন চলাকালীন স্মার্ট ফোনে অশ্লীল ভিডিও দেখতে গিয়ে ধরা পড়েছিলেন। ঘটনার পরই অভিযুক্ত লক্ষ্মী সাভাদি, সি সি পাটিল ও কৃষ্ণ পালেমার তাঁদের ইস্তফাপত্র জমা করেন। এঁরা প্রত্যেকেই ছিলেন সেই সময় কর্নাটকের শাসক দল বিজেপির বিধায়ক। এই ঘটনমায় দেশজুড়ে সামালোচনার ঝড় বয়ে গিয়েছিল।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Karnataka congress mlc prakash rathod caught watching porn in house denies charge

Next Story
ইঞ্চিতে ইঞ্চিতে লড়াই, দলের তারকা সাংসদদের প্রচারে ঝাঁপানোর নির্দেশ মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com