scorecardresearch

বড় খবর

প্রাক্তন মুখ্যমন্ত্রীর দিকে ডিম ছুড়লেন হিন্দুত্ববাদীরা, গাড়ি আটকে ব্যাপক বিক্ষোভ

কংগ্রেস কর্মীরা প্রাক্তন মুখ্যমন্ত্রীর উপর ডিম ছোড়ার ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ দেখান।

প্রাক্তন মুখ্যমন্ত্রীর দিকে ডিম ছুড়লেন হিন্দুত্ববাদীরা, গাড়ি আটকে ব্যাপক বিক্ষোভ
ফাইল ছবি। এক্সপ্রেস ফটো- পার্থ পাল

কর্ণাটকে ফের দৌরাত্ম্য হিন্দুত্ববাদীদের। প্রাক্তন মুখ্যমন্ত্রীর দিকে ডিম ছুড়লেন প্রতিবাদীরা। প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিরোধী দলনেতা সিদ্দারামাইয়ার গাড়ি লক্ষ্য করে ডিম ছুড়েছেন বিক্ষোভকারী হিন্দুত্ববাদী সংগঠনের সদস্যরা। তিনি মাদিকেরির বন্যা কবলিত এলাকায় পরিদর্শনে গিয়েছিলেন। তখনও তাঁর গাড়ি ঘেরাও করা হয়।

সম্প্রতি সাভারকরের ছবি নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ান সিদ্দারামাইয়া। তিনি বলেছিলেন, মুসলিম অধ্যুষিত এলাকায় সাভারকরের ছবি লাগানোর কোনও দরকার নেই। এতে হিংসা এবং অশান্তিতে উস্কানি দেওয়া হবে।

সম্প্রতি শিবামোগা জেলায় সাম্প্রদায়িক হিংসার ঘটনা হয়। তার পরই সিদ্দারামাইয়া এই মন্তব্য করেন। বিজেপির কেন্দ্রীয় সম্পাদক সি টি রবি এবং প্রাক্তন মন্ত্রী কে এস ঈশ্বরাপ্পা কংগ্রেস নেতার এই মন্তব্যের বিরোধিতা করেন।

আরও পড়ুন রোহিঙ্গাদের নিয়ে কেন দু’রকম কথা বলছে কেন্দ্র, স্পষ্ট করুক অবস্থান, তোপ সিসোদিয়ার

বৃহস্পতিবার সকালে বিজেপি কর্মীরা সিদ্দারামাইয়ার গাড়ি ঘেরাও করে কালো পতাকা দেখান। পরে কংগ্রেস কর্মীরা প্রাক্তন মুখ্যমন্ত্রীর উপর ডিম ছোড়ার ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ দেখান। কোডাগু জেলার পুলিশ সুপার ক্যাপ্টেন এম এ আইয়াপ্পা এলাকায় যান এবং কংগ্রেস কর্মীদের বুঝিয়ে বিক্ষোভ তোলেন।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Karnataka hindutva protesters throw eggs at siddaramaiahs car after savarkar photo row