scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

কংগ্রেস ছাড়ার কয়েক ঘন্টার মধ্যে বিজেপিতে খুশবু সুন্দর

কংগ্রেস থেকে পদত্যাগ করার কয়েক ঘন্টা পর অভিনেতা-রাজনীতিবিদ খুশবু সুন্দর সোমবার দিল্লিতে বিজেপিতে যোগ দেন। সোনিয়া গান্ধীকে লেখা তাঁর পদত্যাগ পত্রে তিনি লেখেন যে তাঁর মতো যারা দলের হয়ে কাজ করতে চান তাদের “দলের অভ্যন্তরে উচ্চ স্তরে বসে থাকা কয়েকজন তা করতে বাধা দিচ্ছে। ” তিনি লেখেন, “যেসব লোকের বাস্তবতা বা জনগণের কাছে কোনও স্বীকৃতি […]

কংগ্রেস ছাড়ার কয়েক ঘন্টার মধ্যে বিজেপিতে খুশবু সুন্দর
কংগ্রেস থেকে পদত্যাগ করার কয়েক ঘন্টা পর অভিনেতা-রাজনীতিবিদ খুশবু সুন্দর সোমবার দিল্লিতে বিজেপিতে যোগ দেন। সোনিয়া গান্ধীকে লেখা তাঁর পদত্যাগ পত্রে তিনি লেখেন যে তাঁর মতো যারা দলের হয়ে কাজ করতে চান তাদের “দলের অভ্যন্তরে উচ্চ স্তরে বসে থাকা কয়েকজন তা করতে বাধা দিচ্ছে। ” তিনি লেখেন, “যেসব লোকের বাস্তবতা বা জনগণের কাছে কোনও স্বীকৃতি নেই তাঁরাই এই কাজ করছে।” একটি দীর্ঘ সময় ধরে চিন্তার পরই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি এমনটাই জানান।

অভিনেত্রী এও বলেন যে তিনি কংগ্রেস দলের সঙ্গে তাঁর সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন। প্রসঙ্গত খুশবু সুন্দর প্রায় ছয় বছর ধরে কংগ্রেসে ছিলেন। আগামী বছর তামিলনাড়ু বিধানসভা নির্বাচনের আগেই ফের কংগ্রেস অন্দরে অস্বস্তি বাড়ল। স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে, খুশবু সুন্দর ২০১৯ সালে লোকসভা নির্বাচনে টিকিট না পাওয়ায় বিচলিত হয়েছিলেন।

এদিকে বিজেপি তাঁকে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে আসন দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Khushbu sundar joins bjp hours after quitting congress