বড় খবর

Kailash Vijayvargiya: ‘গো-ব্যাক টিএমসি সেটিং মাস্টার’, কৈলাসের নামে পোস্টার শহরে

বিজেপি নেতার পোস্টারে লেখা রয়েছে, ‘গো ব্যাক, টিএমসি সেটিং মাস্টার’। এই পোস্টারে মুকুল রায়ের সঙ্গে কৈলাসের ছবিও রয়েছে।

Kailash poster
কৈলাসের নামে এমন পোস্টারে ছেয়ে গেল শহর

Kailash Vijayvargiya Poster: বাংলায় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের বিরুদ্ধে পোস্টারে ছেয়ে গেল শহর। বিজেপি নেতার পোস্টারে লেখা রয়েছে, ‘গো ব্যাক, টিএমসি সেটিং মাস্টার’। এই পোস্টারে মুকুল রায়ের সঙ্গে কৈলাসের ছবিও রয়েছে।

বিজেপির সদর দফতরের বাইরে, হেস্টিংসে কার্যালয়ের বাইরে ও বিমানবন্দরের কাছে এই পোস্টার পড়েছে। সেন্ট্রাল অ্যাভিনিউয়ে রাস্তার ধারে এই পোস্টার চোখে পড়েছে। একুশের ভোটে বঙ্গে বিজেপির ভরাডুবি এবং রাজীব বন্দ্যোপাধ্যায়, সোনালী গুহ, প্রবীর ঘোষাল-সহ বহু দলবদলু নেতার সুর বদল নিয়ে বিজেপির অন্দরে তৈরি হয়েছিল ক্ষোভ। এর মধ্যে সপুত্র মুকুলের তৃণমূলে যোগদানের পর থেকেই পদ্মের অন্দরে ফাটল চওড়া হচ্ছে।

শুক্রবার সকালে কলকাতায় বিজেপির সদর দফতরের পাশে কৈলাশ বিজয়বর্গীয়ের ছবি দিয়ে গো-ব্যাক লেখা পোস্টার পড়া নিয়ে ফের অশান্ত হল রাজ্য রাজনীতি। রাজনৈতিক মহলের মতে বিজেপির কর্মীরাই এই কাজের সঙ্গে যুক্ত থাকতে পারেন। এই ঘটনায় অস্বস্তিতে পড়েছে বিজেপি।

আরও পড়ুন, আরও ৪ আসনে ভোটের ফলাফলকে চ্যালেঞ্জ তৃণমূলের, হাইকোর্টে মামলা

ভোটের ফল ঘোষণার পর কৈলাস পশ্চিমবঙ্গ ছেড়ে নিজের রাজ্য মধ্যপ্রদেশে ফিরে যান। বৃহস্পতিবার কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে রাজ্য বিজেপির বৈঠকেও অনুপস্থিত ছিলেন তিনি। দলের অন্দরে অনেকেই তার অপসারণের দাবি তুলেছে।

বিজেপি নেতা তথাগত রায়ও সম্প্রতি টুইটে কটাক্ষ করেছেন কৈলাস বিজয়বর্গীয়কে। টুইটে তিনি লিখেছিলেন, “মমতা পিসি এই ভোদা বিড়ালটাকে তৃণমূলে নিয়ে নাও, মালটা বন্ধুকে না পেয়ে হতাশ হতে পারে। সারাদিন মুকুলের সাথে ফিস/ফিস গুজ/গুজ করত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kolkata kailash vijayvargiya poster at bjp office politics

Next Story
মুকুলের বিধায়ক পদ খারিজে মরিয়া শুভেন্দু, নোটিস অধ্যক্ষকেSuvendu adhikari's letter to west bengal assembly Speaker requesting dismissal of Mukul roy's MLA post
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com