বড় খবর

ত্রিপুরা-অশান্তির আঁচ কলকাতাতেও, বিজেপি কার্যালয়ের সামনে বিক্ষোভ তৃণমূলের

এদিন বিক্ষোভকারীদের সরিয়ে বিজেপি কার্যালয়ের সামনে গার্ড রেল বসিয়ে দেয় পুলিশ।

kolkata tmc's protest regarding tripura issue
কলকাতায় বিজেপি কার্যালয়ের সামনে বিক্ষোভ তৃণমূলের

ত্রিপুরায় সায়নী ঘোষ গ্রেফতার ও তৃণমূলের অন্য নেতা-কর্মীদের উপর আক্রমণের প্রতিবাদে কলকাতায় বিক্ষোভ। সোমবার কলকাতায় মুরলীধর সেন লেনে বিজেপির রাজ্য দফতরের সামনে তুমুল প্রতিবাদ তৃণমূলের। ব্যানার-প্ল্যাকার্ড হাতে বিক্ষোভে সোচ্চার তৃণমূলের কর্মী-সমর্থকরা। বিক্ষোভ তুলতে গেলে পুলিশের সঙ্গে তর্কাতর্কি-বচসা তৃণমূল নেতা-কর্মীদের।

ত্রিপুরায় গতকালই গ্রেফতার করা হয় যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষকে। থানায় ঢুকে সায়নী-সহ তৃণমূলের অন্য নেতা-কর্মীদের উপর বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলেও অভিযোগ। খুনের চেষ্টার অভিযোগে গতকাল সায়নীকে গ্রেফতার করে পুলিশ। যদিও সায়নীকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ তৃণমূল নেতৃত্বের। ত্রিপুরা কাণ্ডের প্রতিবাদে সোমবার দিল্লিতে বিক্ষোভ দেখিয়েছেন তৃণমূলের সাংসদরা। ত্রিপুরার পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে সময় চেয়েছিলেন তৃণমূল সাংসদরা।

আরও পড়ুন- ত্রিপুরা অশান্তির আঁচ দিল্লিতে, নর্থ ব্লকের সামনে রাস্তায় বসে প্রতিবাদ

অভিযোগ, অমিত শাহ তাঁদের সময় দেননি। প্রতিবাদে নর্থ ব্লকের সামনে রাস্তায় বসে প্রতিবাদ তৃণমূল সাংসদদের। ‘খেলা হবে’ স্লোগান তুলে প্রতিবাদ বিক্ষোভে সৌগত রায়,কল্যাণ বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও’ব্রায়েন, সুখেন্দুশেখর রায়, শান্তনু সেন, মালা রায়রা। দিল্লির পাশাপাশি কলকাতাতেও বিক্ষোভ তৃণমূলের।

ত্রিপুরা কাণ্ডের প্রতিবাদে এদিন কলকাতায় মুরলীধর সেন লেনে বিজেপির সদর কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখায় তৃণমূলের নেতা-কর্মীরা। ওঠে ‘খেলা হবে’ স্লোগানও। এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। শেষমেশ বিশাল পুলিসবাহিনী পরিস্থিতি সামাল দেয়। বিজেপি কার্যালয়ের সামনে গার্ড রেল বসিয়ে দেওয়া হয়। রাস্তায় বসেই প্রতিবাদ-বিক্ষোভে সোচ্চার হতে থাকেন তৃণমূলের নেতা-কর্মীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kolkata tmcs protest regarding tripura issue

Next Story
মিটমাট হয়ে গেল মমতা-পবনেরসিকিমের মুখ্যমন্ত্রী পবন চামলিংয়ের সঙ্গে বৈঠক করলেন এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com