বড় খবর

‘বন্দি’ করে রাখা লালুজিকে! অভিযোগ তেজপ্রতাপের, নস্যাৎ করলেন তেজস্বী

Lalu Prasad Yadav: ‘একবছর আগে বাবা জেল থেকে ছাড়া পেলেও, দিল্লিতে তাঁকে জোর করে আটকে রাখা হয়েছে।‘

Lalu Prasad hostage
ফাইল ছবি

Lalu Prasad Yadav: বাবকে দিল্লিতে আটকে রাখা হয়েছে। শনিবার এই অভিযোগ করেছেন লালু-পুত্র তেজপ্রতাপ যাদব। দাদার এই অভিযোগ রবিবার খারিজ করলেন তেজস্বী যাদব। তিনি বলেছেন, ‘লালুজি বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী। লালকৃষ্ণ আডবানি তাঁর আমলে গ্রেফতার হয়েছিলেন। লালুজির রাজনৈতিক অবস্থানের সঙ্গে এই অভিযোগ খাপ খায় না।‘

ঠিক কী অভিযোগ তেজ প্রতাপের? তাঁর দাবি, ‘বাবার শরীর ভালো নয়। দলের ৪-৫ জন রয়েছেন, যারা জাতীয় সভাপতি হওয়ার স্বপ্নে মশগুল। একবছর আগে বাবা জেল থেকে ছাড়া পেলেও, দিল্লিতে তাঁকে জোর করে আটকে রাখা হয়েছে।‘ আর এই অভিযোগকে এদিন নস্যাত করলেন বিহারের বিরোধী দলনেতা তথা লালুর ছোট পুত্র তেজস্বী যাদব।

আরজেডি সুত্রে খবর, দুই ভাইয়ের সম্পর্ক মোটেই ভালো নয়। সম্প্রতি শৃঙ্খলা প্রশ্নে দাদাকে বার্তা পাঠিয়েছেন তেজস্বী। দলের মধ্যে যারা শৃঙ্খলাপরায়ণ তাঁরাই থাকবেন। এমন ভাবেই তেজ প্রতাপকে সমঝে দিয়েছেন ভাই।

এদিকে, ক্রমে কোণঠাসা হয়ে নিজের দল ছাত্র জনশক্তি পরিষদ তৈরি করেছেন তেজ প্রতাপ। আরজেডির ছাত্র শাখার সমান্তরাল সংগঠন এই ছাত্র জন পরিষদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lalu prasad was being held hostage in delhi tej prataps allegation dismissed tejaswi national

Next Story
জয়ের জন্য মমতাকে অভিনন্দন জানিয়েও টিপ্পনি সুকান্তর, ‘ছাপ্পা ভোট’ তত্ত্বে জোর প্রিয়াঙ্কারMaking criticism about her win Sukanta Majumdar congratulates Mamata Banerjee for win in ByElection
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com