বড় খবর

‘এনডিএ বিধায়কদের প্রলোভন দিচ্ছেন লালু’, বিস্ফোরক সুশীল মোদী

নীতীশ সরকারকে ফেলতে এনডিএ বিধায়কদের ফোন করে মন্ত্রী পদের লোভ দেখাচ্ছেন আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদব, এমন চাঞ্চল্য়কর অভিযোগ করেছেন বিজেপি নেতা।

Lalu Yadav , লালু প্রসাদ যাদব
লালুপ্রসাদ যাদব ও সুশীল মোদী।
ভোট মিটলেও বিহারে রাজনৈতিক উত্তাপ কমার লক্ষণ নেই! নীতীশ সরকারকে ফেলতে এনডিএ বিধায়কদের ফোন করে মন্ত্রী পদের লোভ দেখাচ্ছেন আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদব, এমন চাঞ্চল্য়কর অভিযোগ করেছেন বিজেপি নেতা তথা বিহারের প্রাক্তন উপ মুখ্য়মন্ত্রী সুশীল কুমার মোদী। যে নম্বর থেকে লালুপ্রসাদ ফোন করেছেন, সেই নম্বরও সামনে এনেছেন সুশীল।

টুইটারে সুশীল কুমার মোদী দাবি করেছেন, ‘‘লালু যাদব রাঁচি থেকে এই নম্বরে (৮০৫১২১৬৩০২) এনডিএ বিধায়কদের ফোন করছেন এবং মন্ত্রী পদের প্রতিশ্রুতি দিচ্ছেন। আমি যখন ফোন করেছিলাম, লালুই ফোন ধরেন। আমি ওঁকে বলেছি যে, জেলে বসে এই নোংরা খেলা খেলবেন না, আপনি সফল হবেন না’’। উল্লেখ্য়, পশুখাদ্য় কেলেঙ্কারি মামলায় জেলবন্দি লালুপ্রসাদ যাদব। তবে, শারীরিক অসুস্থতার জন্য় তিনি বর্তমানে রিমস হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: বিহার বিধানসভায় স্পিকার নির্বাচিত হলেন বিজেপির বিজয় কুমার সিনহা

প্রসঙ্গত, বিহার নির্বাচনে এবার হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। ভোট গণনায় প্রথমে এগিয়ে থেকেও শেষে অল্পের জন্য় জয় হাতছাড়া হয়েছে আরজেডি নেতৃত্বাধীন বিরোধীদের মহাজোটের। বিরোধীদের টক্কর দিয়ে ফের বিহারে ক্ষমতায় ফিরেছে এনডিএ জোট। ৭৫টি আসন দখল করে একক বৃহত্তম দল হিসেবে বিহারে উঠে এসেছে লালুর দল।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lalu yadav trying to poach nda mlas in bihar alleges sushil modi

Next Story
সিংহাসনে বসতে ব্রিটিশদের তোষণ করেছেন নেহরু: নেতাজি প্রপৌত্রchandra kumar bose
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com