সফল হল না বামেদের ডাকা ধর্মঘট, স্বাভাবিক জনজীবন

বামেদের ডাকা বামেদের ডাকা ৬ ঘণ্টার ধর্মঘট, তবে রাজ্যের কোথাও কোনও সাড়া মিলল না এই ডাকে । কলকাতা থেকে জেলা- সর্বত্রই স্বাভাবিক জনজীবন।

Kolkata  Updated: April 13, 2018, 12:40:56 PM

পঞ্চায়েত ভোটে বিরোধীদের মনোনয়ন জমা দিতে না দেওয়া সহ শাসকদলের সন্ত্রাসের বিরুদ্ধে বামেদের ডাকা ৬ ঘণ্টার ধর্মঘটে রাজ্যের কোথাওই তেমন কোনও সাড়া মেলার খবর নেই। অন্য় দিনগুলির থেকে কোনও ফারাক এখনও পর্যন্ত কোথাওই তেমন চোখে পড়েনি । কলকাতা থেকে জেলা- সর্বত্রই স্বাভাবিক জনজীবন। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে প্রায় সর্বত্রই, তবে কয়েকটি ট্রেন কিছুটা হলেও দেরিতে চলছে। সরকারি ও বেসরকারি বাস ও মিনি বাসও চলছে পর্যাপ্ত, মিলছে ট্য়াক্সিও। স্বাভাবিক রয়েছে জলপথ পরিবহণও। বিমান চলাচলেও ধর্মঘটের কোনও প্রভাব পড়েনি। স্বাভাবিক তথ্য়প্রযুক্তি ক্ষেত্র, স্কুল -কলেজে অন্যদিনের মতোই যাচ্ছে পড়ুয়ারা। বনধের ঘোষণা মাত্রই রাজ্য় প্রশাসনের সর্বোচ্চ পর্যায় থেকে তা ব্যর্থ করার ব্যাপারে কড়া নির্দেশ দেওয়া হয়। বনধ ঘিরে কোনওরকম অশান্তি এড়াতে কলকাতার রাস্তায় মোতায়েন করা হয়েছে পুলিশ। বাস ডিপো এবং ট্রাম ডিপোগুলির সামনে পুলিশ পিকেট বসানো হয়েছে।

তবে ধর্মঘট সফল করতে পথে নেমেছে বামেরাও। যাদবপুরে ধর্মঘটের সমর্থনে মিছিল করেন বাম সমর্থকরা। বামেদের ডাকা ধর্মঘটকে সমর্থন করেছেন কংগ্রেসও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Left front strike got unsuccessful

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X