scorecardresearch

মমতা বন্দ্যোপাধ্যায়ের মঙ্গল কামনা, মাহেশের মন্দিরে পুজো মদন মিত্রের

এদিন মদন মিত্রের সঙ্গে মাহেশের মন্দিরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রীর ভাই বাবন বন্দ্যোপাধ্যায়ও।

মমতা বন্দ্যোপাধ্যায়ের মঙ্গল কামনা, মাহেশের মন্দিরে পুজো মদন মিত্রের
মাহেশের মন্দিরে মদন মিত্র। ছবি: উত্তম দত্ত

মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে মাহেশের জগন্নাথ মন্দিরে পুজো দিলেন তৃণমূল নেতা মদন মিত্র।কামারহাটির তৃণমূল বিধায়কের সঙ্গে রবিবার মাহেশের মন্দিরে গিয়েছিলেন তৃণমূলনেত্রীর ভাই বাবন বন্দ্যোপাধ্যায়ও। এদিন মাহেশের মন্দিরে সাড়ম্বরে পালিত হয় বলভদ্র উৎসব। বিশেষ এই দিনে জগন্নাথ দেবের কাছে দিদিকে আসন্ন উপনির্বাচনে জেতানোর প্রার্থনাও করেছেন মদন মিত্র। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কেন্দ্রীয় সংস্থা ইডি-কে নিয়েও টিপ্পনি শোনা যায় তৃণমূল বিধায়কের মুখে।

ভবানীপুর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। শহর কলকাতার এই কেন্দ্রে ইতিমধ্যেই প্রচারে ঝড় তুলেছে রাজ্যের শাসকদল তৃণমূল। দিদিকে জেতাতে চেষ্টার কোনও ত্রুটি রাখছেন না মদন মিত্র, ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাসেরা। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব ভবানীপুর কেন্দ্রে তৃণমূলনেত্রীকে জেতানোর আবেদন নিয়ে প্রচার তুঙ্গে তুলেছেন। ভবানীপুরে রবিবাসরীয় প্রচার ছিল জমজমাট। সকাল থেকে চেতলায় বাড়ি-বাড়ি গিয়ে দলনেত্রীর হয়ে ভোট চেয়েছেন ফিরহাদ হাকিম।

মাহেশের মন্দিরে পুজো দিচ্ছেন মদন মিত্র। ছবি: উত্তম দত্ত

ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার সারছেন মদন মিত্রও। তাঁকে দেওয়াল লিখতে দেখে গাড়ি থামিয়ে নেমে পড়েছিলেন খোদ মুখ্যমন্ত্রীও। দিন কয়েক আগে মদনকে ‘কালারফুল’ ছেলে বলে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মমতা। দিদিকে জেতাতে এবার আরও উদ্যোগী মদন মিত্র।

মাহশের মন্দিরে মদন মিত্র। ছবি: ছবি: উত্তম দত্ত

আরও পড়ুন- রবিবাসরীয় প্রচার জমজমাট, চায়ের আড্ডায় জনসংযোগ প্রিয়াঙ্কার, নেত্রীর হয়ে বাড়ি-বাড়ি প্রচারে ফিরহাদ

রবিবার তৃণমূলনেত্রীর মঙ্গল কামনায় মাহেশের জগন্নাথদেবের মন্দিরে পুজো দিলেন মদন মিত্র। তাঁর সঙ্গে এদিন ছিলেন তৃণমূলনেত্রীর ভাই বাবন বন্দ্যোপাধ্যায়। মাহেশে এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মদন মিত্র বলেন, “দিদির জন্য এসেছি। এবারে ভোটে প্রতিপক্ষের কাউকেই দেখা যাচ্ছে না। আকাশে আর হেলিকপ্টার ঘুরতে দেখা যাচ্ছে না। এবার বোধ হয় স্টার ক্যাম্পেনাররা দূরে সরে গিয়েছেন। না হলে কেস খেয়ে যাবেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Madan mitra gives puja in mahesh temple praying mamata banerjees healthy life