scorecardresearch

বড় খবর

এবার মদন মিত্রকে CBI তলব, আইকোর মামলায় আজই হাজিরার নির্দেশ

মঙ্গলবার হাজিরা দিতে বলা হয়েছে মদন-পুত্র স্বরুপ মিত্রকে। আইকোর মামলায় আগে ইডি-র জেরার মুখোমুখি হয়েছিলেন স্বরূপ।

Madan Mitra summoned by cbi on icore case today
তৃণমূল বিধায়ক মদন মিত্র ফাইল ছবি।

রাজ্যের দুই মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, মানস ভুঁইয়ার পর এবার তৃণমূল বিধায়ক মদন মিত্রকে তলব করল সিবিআই। আইকোর মামলায় আজই সিজিও কমপ্লেক্সে রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে ডেকে পাঠানো হয়েছে। মঙ্গলবার হাজিরা দিতে বলা হয়েছে মদন-পুত্র স্বরুপ মিত্রকে। আইকোর মামলায় আগে ইডি-র জেরার মুখোমুখি হয়েছিলেন স্বরূপ।

তবে, কামারহাটির তৃণমূল বিধায়ক আজ সিজিও-তে যাবেন কিনা তা এখনও জানা যায়নি।

ভুয়ো অর্থলগ্নি সংস্থা মামলার তদন্ত করছে সিবিআই। এই সূত্রেই চলতি মাসে শিল্প সদনে গিয়ে রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। আইকোর কাণ্ডেসিবিআই-য়ের সংস্থার হাতে একটি ভিডিয়ো ফুটেজ এসেছে। যেখানে দেখা গিয়েছে,সংস্থার কর্ণধার অনুকূল মাইতির সঙ্গে একটি অনুষ্ঠান মঞ্চে হাজির রয়েছেন পার্থ চট্টোপাধ্য়ায়। চিটফান্ড সংস্থা সম্পর্কে সুখ্যাতি করছেন তিনি। জানা গিয়েছে, মন্ত্রীর সঙ্গে ওই সংস্থার যোগ নিয়েই জানতে চেয়েছেন গোয়েন্দারা। এছাড়া, পার্থবাবুর পৃষ্ঠপোষকতায় চলা দক্ষিণ কলকাতার একটি নামী পুজোর আইকোর যে চাঁদা দিয়েছিল তা নিয়েও মন্ত্রীকে প্রশ্ন করা হয়।

এছাড়া, জিজ্ঞাসাবাদ করা হয়েছে রাজ্যের জলসম্পদ উন্নয়ন মন্ত্রী মানস ভুঁইয়াকেও। খাদ্য ভবনে গিয়ে তাঁকে জেরা করে সিবিআই গোয়েন্দারা।

আরও পড়ুন- ভাঙছে কংগ্রেস, গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রীর আজই তৃণমূলে যোগদান

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Madan mitra summoned by cbi on icore case today