scorecardresearch

বড় খবর

ভাল আছেন করোনায় আক্রান্ত মদন মিত্র, রয়েছেন চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে

বৃহস্পতিবার বিকেলে হাসপাতাল থেকেই শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানালেন ফেসবুকে।

ভাল আছেন করোনায় আক্রান্ত মদন মিত্র, রয়েছেন চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে

বুধবারের তুলনায় মদন মিত্রের (Madan Mitra) শারীরিক পরিস্থিতির উন্নতি। ভাল আছেন আপাতত। আপাতত অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। তবে শারীরিক অবস্থার সামান্য উন্নতি হলেও এখনও পুরোপুরি বিপন্মুক্ত নন মদন মিত্র। তাই চিকিৎসকের কড়া পর্যবেক্ষণেই রয়েছেন প্রাক্তন মন্ত্রী তথা একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) কামারহাটি কেন্দ্রের তৃণমূল (TMC) প্রার্থী।

প্রসঙ্গত, বুধবার মদন মিত্রের কোভিড (Covid-19) পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, মদনের বুকে হাই রেজোলিউশন কম্পিউটেজ টোমোগ্রাফি করা হয়েছে। তবে রাত বাড়তেই শ্বাসকষ্ট শুরু হওয়ায় অসুস্থ বোধ করেন তিনি। তখন তড়িঘড়ি কামারহাটির তৃণমূল প্রার্থীকে ভর্তি করা হয় ইএম বাইপাসের এক বেসরকারি হাসপাতালে। তবে বৃহস্পতিবার খানিকটা ভাল আছেন তিনি। হাসপাতাল সূত্রে জানিয়ে দেওয়া হয়েছে, প্রাথমিক ধাক্কা সামলে বর্তমানে মদনের শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল।

মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) একনিষ্ঠ সৈনিক রাজনীতিক হাসপাতালের বেড থেকেই শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বিগত ৭দিনে যাঁরাই তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে কোভিড টেস্ট করানোর আর্জি জানিয়েছন মদন মিত্র।

প্রসঙ্গত, চলতি বিধানসভা নির্বাচনের পঞ্চম দফায় কামারহাটি (Kamarhati) কেন্দ্রে ভোট ছিল। ভোট প্রক্রিয়া ঘুরে দেখার সময়েই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মদন। তাঁকে তাড়াতাড়ি নিয়ে যাওয়া হয় রথতলার দলীয় কার্যালয়ে। প্রাথমিকভাবে অক্সিজনেও দেওয়া হয়। ভোটের প্রচারে মদনের সঙ্গী ছিলেন কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা। তাঁর করোনা ধরা পড়ায় মদনকে নিয়েও আশঙ্কা তৈরি হয়। তারপরই তাঁকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে সিটি স্ক্যানের রিপোর্ট দেখেই চিকিৎসকরা বলেন, মদন মিত্রেরও করোনা হতে পারে। এদিকে শরীরে অক্সিজেনের মাত্রাও অত্যাধিক কম ছিল মদনের। সমস্ত উপসর্গ বিচার করে কোভিড পরীক্ষা করা হয়। বুধবার সেখানেই ধরা পড়ে মদন করোনা আক্রান্ত। তবে আপাতত তাঁর পরিস্থিতি স্থিতিশীল।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Madan mitras health update