scorecardresearch

‘লোকে টিকার জন্য অপেক্ষা করতে পারলে মোদীও না হয় দিদির জন্য অপেক্ষা করলেন’

সাংসদ মহুয়া মৈত্র টুইটে তিনি বলেছেন, “ভ্যাকসিনের জন্য মাসের পর মাস অপেক্ষা করছে লোক। মাঝে মাঝে আপনিও একটু অপেক্ষা করুন।”

Mamata Banerjee Modi
মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদী

ইয়াস ক্ষতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কলাইকুণ্ডায় পর্যালোচনার বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দেরিতে পৌঁছনো নিয়ে সরব হয়েছেন বিজেপির শীর্ষ নেতারা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সকলেই একের পর এক টুইটে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন।

বিজেপি নেতাদের এই কটাক্ষের কড়া তোপ দেগেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। টুইটে তিনি বলেছেন, “১৫ মিনিট অপেক্ষা করতে হয়েছে বলে এত হইচই। দেশবাসী ১৫ লক্ষ টাকার জন্য ৭ বছর অপেক্ষা করে আছে। এটিএমে লাইনে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়েছে। ভ্যাকসিনের জন্য মাসের পর মাস অপেক্ষা করছে। মাঝে মাঝে আপনিও একটু অপেক্ষা করুন।”

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন, “আপনার দুটো পায়ে ধরলে কি এবার খুশি হবেন?”, মুখ্যসচিবকে তলব বিতর্কে মোদীকে কটাক্ষ মমতার

প্রসঙ্গত, মোদীর বৈঠকে যাননি মমতা। তবে তিনি ১৫ মিনিট সময় চেয়ে নেন প্রধানমন্ত্রীকে ক্ষয়ক্ষতির রিপোর্ট দেওয়ার জন্য। কারণ বশত ১৫ মিনিট দেরিতে তাঁর চপার কলাই কুণ্ডায় পৌঁছয়। সেখানে পৌঁছে প্রধানমন্ত্রী মোদীর হাতে রিপোর্ট তুলে দিয়েই মমতা দিঘার উদ্দেশ্যে রওনা হয়ে যান।

ওই পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রী আধ ঘন্টা পরে যোগ দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এবং এরপর বিষয়টি নিয়ে প্রবল সমালোচনা শুরু করেছে বিজেপি। দলের সভাপতি জে পি নাড্ডা থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সকলেই এই ঘটনার সমালোচনা করেছেন। তাঁরা একের পর এক অভিযোগ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Mahua moitra after govt says mamata banerjee made pm modi wait