বড় খবর

‘আমাদের নেতাকে ফোন করে সাহায্য চাইছেন, গদ্দার তো মমতাই’

“আমাদের দলের নেতাকে ফোন করে বলছেন, চলে এসো সহযোগিতা করতে। ওকে গদ্দারি শেখাচ্ছেন? গদ্দারিটা উনি করেছিলেন”

রবিবার নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘গদ্দার’ কটাক্ষ নিয়ে এবার মুখ খুললেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সাফ জানিয়ে দেন তৃণমূল নেত্রী নিজেই গদ্দার। তাই বাকিদের গদ্দার বলার অধিকার নেই মমতার।

দিলীপ ঘোষ এদিন বলেন, “আমাদের দলের নেতাকে ফোন করে বলছেন, চলে এসো সহযোগিতা করতে। ওকে গদ্দারি শেখাচ্ছেন? গদ্দারিটা উনি করেছিলেন, সেই জন্যে বাকিদের গদ্দার বলার অধিকার নেই ওনার।”

প্রসঙ্গত, রবিবার নাম না করে অধিকারী পরিবারকে কটাক্ষ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, “আমার দোষ বলতে পারেন, একটু বেশি ভালবাসা দিয়েছি। আমি মেদিনীপুরকে ভালবাসা দিয়েছি। আমি তো বুঝতে পারিনি যে কালকেউটে বেরোবে। আমি গোখরো হবে ভাবিনি। ভেবেছি জলঢোরা হবে হয়তো। জলে একটু একটু সাঁতার কাটবে, পালিয়ে যাবে। এই মূর্তিটা দেখে বুঝলাম। আজ সেই গদ্দার, মীরজাফর, বিশ্বাসঘাতকের দল বিজেপিকে হাত ধরে নিয়ে এসেছে। আর বলছে ২০১৪ সাল থেকে তাদের সম্পর্ক ছিল। এদের থেকে বড় গদ্দার আর কেউ হতে পারে না।”

আরও পড়ুন, ১৮ দিন পর নন্দীগ্রামে পা রেখেই অধিকারীদের তোপ মমতার

যদিও মমতার এই মন্তব্যের পাল্টা দিয়েছেন দিলীপ ঘোষও। তিনি বলেন, “১০ বছর ধরে নন্দীগ্রামের মানুষ ওনার সঙ্গে ছিলেন উনি কতবার নন্দীগ্রামে গেছিলেন? কেন ওখানে একটা অফিস খুলে উন্নয়ন করলেন না? যে ওখানে এতদিন প্রাণ বাজি রেখে দলকে জিতিয়েছিল, সে আজ গদ্দার হয়ে গিয়েছে। শুভেন্দু, তাঁর বাবা, তাঁর পরিবার তৃণমূলের জন্য সব করেছে। উনি কংগ্রেস ছেড়ে এসে যদি গদ্দার না হন, তাহলে এঁরা কী করে গদ্দার হলেন?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee is a traitor dilip ghosh aims bengal election 2021

Next Story
১৮ দিন পর নন্দীগ্রামে পা রেখেই অধিকারীদের তোপ মমতারMamata Banerjee, Nandigram, Suvendu Adhikari, West Bengal Election 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com