বড় খবর

মমতার ‘মেসেজ’ প্রকাশ্যে আনলেন ধনকড়, ‘কোনও মেরুদণ্ড নেই’ কটাক্ষ কল্যাণের

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে তিনি বলেন, “সাংবিধানিক প্রধান হয়েও সংবিধানকে হত্যা করে চলেছেন রাজ্যপাল। কোনও মেরুদণ্ড নেই।”

Mamata Banerjee, Kalyan Banerjee, jagdeep dhankar
ফের রাজ্য-রাজ্যপাল সংঘাত

Mamata Banerjee Jagdeep Dhankar: ফের এক বেনজির সংঘাতে পৌঁছল মমতা-রাজ্যপাল সংঘাত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কলাইকুন্ডার বৈঠকে সদলবলে বয়কট করা মমতা বন্দ্যোপাধ্যায়ের পূর্বপরিকল্পনা ছিল, এমন টুইটই করেছেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

তিনি লিখেছেন, গত বৃহস্পতিবার জরুরি ভিত্তিতে কথা বলতে চেয়ে মমতা তাঁকে একটি বার্তা পাঠিয়েছিলেন। তার পর দু’জনের মধ্যে ফোনে কথা হয়। ধনকড়ের দাবি, সেখানেই মমতা তাঁকে ইঙ্গিত দিয়েছিলেন, তিনি কলাইকুন্ডায় প্রধানমন্ত্রীর ইয়াস পর্যালোচনা বৈঠকে থাকতে পারবেন না। বৈঠকে না থাকার কারণ হিসেবে শুভেন্দুর বিষয়েও ইঙ্গিত দিয়েছিলেন সেকথাও টুইটে প্রকাশ করেছেন রাজ্যপাল।

ঠিক কী লিখেছেন রাজ্যপাল?

‘ঘটনার যে ভুল বর্ণনা দেওয়া হচ্ছে, তার প্রেক্ষিতেই জানিয়ে রাখতে চাই, গত ২৭ মে মমতা বন্দ্যোপাধ্যায় আমায় একটি বার্তা পাঠিয়েছিলেন। সেখানে তিনি লেখেন, আপনার সঙ্গে কথা বলতে পারি? খুব জরুরি। তার পরেই উনি আমায় ফোন করে ইঙ্গিত দিয়েছিলেন, ওই বৈঠকে শুভেন্দু অধিকারী থাকলে তিনি ওই বৈঠক বয়কট করবেন’।

আরও পড়ুন, খড়দাতেই প্রার্থী হচ্ছেন শোভনদেব, আজ ‘দুয়ারে ভোজন’ কর্মসূচিতে যোগ দেবেন মন্ত্রী

এদিকে, এই ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূলের সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে তিনি বলেন, “সাংবিধানিক প্রধান হয়েও সংবিধানকে হত্যা করে চলেছেন রাজ্যপাল। কোনও মেরুদণ্ড নেই। জীবনের শেষ প্রান্তে দাঁড়িয়ে রয়েছেন। সাহস দেখানোরও ক্ষমতা নেই। রাজ্যে সমস্ত অবৈধ কর্মকাণ্ড এবং বেআইনী কার্যকলাপে লিপ্ত হচ্ছেন। ভারতীয় জনতা পার্টির দলীয় কর্মী হিসেবে কাজ করছেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee message released by jagdeep dhankar tmcs kalyan banerjee aims him

Next Story
খড়দাতেই প্রার্থী হচ্ছেন শোভনদেব, আজ ‘দুয়ারে ভোজন’ কর্মসূচিতে যোগ দেবেন মন্ত্রীSovandeb Chatterjee, TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com