বড় খবর

‘ঔদ্ধত্য দেখিয়েছেন দিদি’, মোদীর বৈঠকে মমতার অনুপস্থিতিতে তোপ শাহ-শুভেন্দুর

Modi- Mamata Yaas Meeting: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ লেখেন, ‘মুখ্যমন্ত্রীর আজকের আচরণ দুর্ভাগ্যজনক ভাবে নিম্নস্তরের। ঘূর্ণিঝড় ইয়াস বহু নাগরিকের উপর প্রভাব ফেলেছে।

ইয়াস, সাইক্লোন ইয়াস বৈঠক, মমতা, মমতা মোদী, মোদী, অমিত শাহ, শুভেন্দু অধিকারি,অমিত শাহ মমতা, শুভেন্দু মমতা, yaas, cyclone yaas, mamata banerjee, mamata modi meeting, amit shah, suvendu adhikari,
মমতাকে তোপ বিজেপির শীর্ষ নেতৃত্বর

Cyclone Yaas Review Meeting: ঘূর্ণিঝড় ইয়াসের ক্ষয়ক্ষতির পর্যালোচনার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গড়হাজিরা নিয়ে তোপ দাগলেন অমিত শাহ, জগদীপ ধনকড়, শুভেন্দু অধিকারি সহ বিজেপির শীর্ষ নেতারাও।

টুইটারে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সমালোচনা করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ লেখেন, ‘মুখ্যমন্ত্রীর আজকের আচরণ দুর্ভাগ্যজনক ভাবে নিম্নস্তরের। ঘূর্ণিঝড় ইয়াস বহু নাগরিকের উপর প্রভাব ফেলেছে। এখন ক্ষতিগ্রস্তদের সাহায্য করার সময়। দুর্ভাগ্যজনক ভাবে দিদি তাঁর ঔদ্ধত্যকে জনস্বার্থের ঊর্ধ্বে স্থান দিয়েছেন। আজকের নিচু স্তরের আচরণ তারই প্রতিফলন’।

আরও পড়ুন, আলাপন বন্দ্যোপাধ্যায়কে জরুরি নির্দেশ কেন্দ্রের, ৩১ মে দিল্লিতে তলব

মুখ্যমন্ত্রীর বিরুধে সুর চড়িয়েছেন জগদীপ ধনকড়ও। টুইটে রাজ্যপাল লেখেন, “‘ঘূর্ণিঝড় ইয়াস-এর ক্ষয়ক্ষতি নিয়ে পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রী এবং তাঁর আধিকারিকেরা অংশ নেননি। এটি আসলে সংবিধান এবং যুক্তরাষ্ট্রীয় ব্যবস্থাকে বয়কট। অবশ্যই এমন পদক্ষেপের ফলে জাতীয় স্বার্থ বা রাজ্যের স্বার্থ রক্ষিত হয়নি’।

একদা নেত্রীর বিরুদ্ধে সমালোচনা করতে ছাড়েননি শুভেন্দু অধিকারিও। রাজ্যের ‘বিরোধী দলনেতা’ বলেন, ‘আজ ভারতের দীর্ঘলালিত সহযোগিতমূলক যুক্তরাষ্ট্রীয় কাঠামোর একটি কালো দিনমুখ্যমন্ত্রী ফের দেখালেন পশ্চিমবঙ্গের মানুষের দুর্দশার প্রতি তিনি সংবেদনশীল নন’।

প্রসঙ্গত, শুক্রবার পশ্চিম মেদিনীপুরের কলাইকুন্ডায় নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে অংশ না নিলেও ইয়াস-এর ক্ষয়ক্ষতির রিপোর্ট দেন মমতা। মুখ্যমন্ত্রী জানিয়েছেন ঘূর্ণিঝড় বিধ্বস্ত দিঘায় পূর্ব নির্ধারিত কর্মসূচির কারণেই তিনি এই বৈঠকে যোগ দিতে পারেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee not attend cyclone yaas review meeting pm modi amit shah suvendu adhikari governor tweets

Next Story
আলাপন বন্দ্যোপাধ্যায়কে জরুরি নির্দেশ কেন্দ্রের, ৩১ মে দিল্লিতে তলবalapan bandopadhay to join in delhi by 31 May
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com