scorecardresearch

বড় খবর

চিদাম্বরমের গ্রেফতারে গণতন্ত্র কাঁদছে: মমতা

মমতার পাশাপাশি চিদাম্বরমের গ্রেফতারি নিয়ে সরব হয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও। গ্রেফতারি নিয়ে মুখ খুলেছে বিজেপিও।

Chidambaram arrested, গ্রেফতার চিদাম্বরম, p Chidambaram, পি চিদম্বরম, পি চিদাম্বরম, Chidambaram news, চিদাম্বরমের খবর, Chidambaram arrest news, চিদাম্বরমের গ্রেফতার, mamata banerjee, মমতা বন্দ্যোপাধ্যায়, mamata on chidambaram, চিদাম্বরমের গ্রেফতারি নিয়ে মুখ খুললেন মমতা
চিদাম্বরম ও মমতা।

প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী চিদাম্বরমের গ্রেফতারি নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। চিদাম্বরমের গ্রেফতারি যে পদ্ধতিতে করা হয়েছে তা নিয়ে প্রশ্ন তুলে বাংলার মুখ্যমন্ত্রী বলেছেন, ‘‘আমার মনে হয় পদ্ধতি ঠিক নয়। চিদাম্বরমজি একজন বর্ষীয়ান রাজনৈতিক নেতা। উনি কেন্দ্রীয় অর্থমন্ত্রী ছিলেন। যে পদ্ধতিতে ওঁকে গ্রেফতার করা হয়েছে, তা দুঃখজনক। গণতন্ত্র আজকে কাঁদছে’’।

আরও পড়ুন: টাইমলাইন: আইএনএক্স মিডিয়ায় কীভাবে জড়ালেন চিদাম্বরম

মমতার পাশাপাশি চিদাম্বরমের গ্রেফতারি নিয়ে সরব হয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও। টুইটারে রাহুল লিখেছেন, ‘‘চিদাম্বরমের চরিত্রহননের জন্য ইডি-সিবিআইকে ব্যবহার করছে মোদী সরকার। ক্ষমতার এই অপব্যবহারের ধিক্কার জানাচ্ছি’’। রাহুলের পাশাপাশি আরেক কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালাও বলেন, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই এ ধরনের পদক্ষেপ মোদী সরকারের।

আরও পড়ুন: আইএনএক্স মিডিয়া মামলায় গ্রেফতার পি চিদাম্বরম

আরও পড়ুন: শশী থারুরের গ্রেফতারিতে কলকাতা হাইকোর্টের স্থগিতাদেশ

যদিও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বিজেপি নেতা জি কিষাণ রেড্ডি সংবাদসংস্থা এএনআইকে বলেন, ‘‘আইন আইনের পথেই চলবে। আইন অনুযায়ীই ব্যবস্থা নেওয়া হবে। দল বা সরকারের এতে কোনও ভূমিকা নেই’’।

প্রসঙ্গত, বুধবার রাতে আইএনএক্স মিডিয়া মামলায় নাটকীয়ভাবে গ্রেফতার করা হয় দেশের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কংগ্রেস নেতা পি চিদাম্বরমকে। এয়ারসেল মাক্সিস, এয়ার ইন্ডিয়া-সহ বেশ কিছু আর্থিক কেলেঙ্কারি মামলায় তাঁর নাম জড়িয়েছিল। বৃহস্পতিবার চিদাম্বরমকে দফায় দফায় জেরা করে সিবিআই।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee reaction on chidambaram arrest rahul gandhi congress bjp