বড় খবর

মমতা সরকার কি ভূতে চালাচ্ছে?’

ত্রাণ দিতে গেলে বাধা দেওয়া হচ্ছে। থানায় এফআইআর হয়েছে সাংসদের বিরুদ্ধে। তাহলে কী করে মুখ্যমন্ত্রী সহযোগিতা পাওয়ার আশা করেন?

mamata banerjee, মমতা বন্দ্য়োপাধ্য়ায়
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

করোনা আবহেও বাংলার রাজনীতি সরগরম। নবান্ন থেকে বিজেপির বিরুদ্ধে তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই দুঃসময়ে, দুর্যোগে পলিটিক্স করা হচ্ছে বলে অভিযোগ করেছেন মমতা। তিনি এও বলেন যে ‘ডেথ এডিট কমিটি’ নিয়ে এত বিতর্ক তা তিনি বা স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য তৈরি করেননি। এরপরই সাংবাদিক বৈঠক করে বিজেপির রাজ্য সভাপতির কটাক্ষ, ‘সরকারটা কি ভূতে চালাচ্ছে’?

বুধবার বিকেলে নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন, বিরোধীরা ঘোলা জলে মাছ ধরছে। রাজনীতি করছে। সরকারের ভাবমূর্তি নষ্ট করছে। বিজেপিকে নিশানা করেই এসব বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিলীপ ঘোষ এর পাল্টা বলেন, পুলিশ দিয়ে তাঁদের মন্ত্রী, সাংসদ, বিধায়কদের বাড়িতে আটকে রাখা হচ্ছে। ত্রাণ দিতে গেলে বাধা দেওয়া হচ্ছে। থানায় এফআইআর হয়েছে সাংসদের বিরুদ্ধে। তাহলে কী করে মুখ্যমন্ত্রী সহযোগিতা পাওয়ার আশা করেন?

এরপরই দিলীপ বলেন, “একটা মজার কথা উনি (মুখ্যমন্ত্রী) বলেছেন যে অডিট কমিটি হয়েছে তা তিনি জানানে না। আমি অবাক হয়ে গেলাম সরকারটা কে চালাচ্ছে, ভূতে চালাচ্ছে! তাঁর আধিকারিক বা দলের লোকেরা যে কোনও কাজ করতে গেলেও তাঁর অনুমতি না নিয়ে যায় না। আর রাজ্যের আমলাদের এবং বিশিষ্ট লোকেদের নিয়ে একটা অডিট কমিটি হয়ে গেল! কে বানাল তিনি জানতে পারলেন না! নিশ্চয় ভূতে সরকারটা চালাচ্ছে। না হলে এমন কথা তিনি বলতেন না।”

উল্লেখ্য, রাজ্যে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত রোগীদের মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee trinamool westbengal news

Next Story
শকুনের মতো বসে আছে…টিকিয়াপাড়ার ঘটনায় রামায়ণ-মহাভারত করছে বিজেপি: মমতাmamata banerjee,মমতা বন্দ্য়োপাধ্য়ায়, মমতা, বিজেপি, বিজেপিকে আক্রমণ মমতার, বিজেপিকে নিশানা বাংলার, bjp, mamata slams bjp, mamata, করোনাভাইরাস, coronavirus, লকডাউন, টিকিয়াপাড়া, lockdown, tikiapara, টিকিয়াপাড়ায় আক্রান্ত পুলিশ, tikiapara violence, howrah, হাওড়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com