শুভেন্দু ইস্যুতে শিশিরের উপস্থিতিতে নেতৃত্বকে কড়া বার্তা মমতার

'দল থেকে একজন চলে গেলে একলক্ষ সম্পদ তৈরি হবে।' দলনেত্রী বিশেষ নির্দেশ দিয়েছেন পূর্ব মেদিনীপুরের জেলা সভাপতি শিশির অধিকারীকে।

By: Kolkata  December 4, 2020, 7:23:33 PM

ভার্চুয়াল বৈঠকে শুভেন্দু ইস্যুতে কড়া বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, দলে থেকে যাঁরা ক্ষতি করছে তাঁদের দল থেকে বের করে দেওয়ার নির্দেশ দিয়েছেন তৃণমূল নেত্রী। পাশাপাশি তাঁর চ্যালেঞ্জ, দল থেকে একজন চলে গেলে একলক্ষ সম্পদ তৈরি হবে। বিশেষ নির্দেশ দিয়েছেন পূর্ব মেদিনীপুরের জেলা সভাপতি শিশির অধিকারীকে। উল্লেখযোগ্য বিষয়, এদিনই পূর্ব মেদিনীপুরের জেলা পুলিশ সুপার সুনীল যাবদকে সরিয়ে প্রবীণ প্রকাশকে বসানো হয়েছে।

৭ ডিসেম্বর জেলা সফরে বেরোনোর আগে শুক্রবার দলের জেলা সভাপতি ও নানা স্তরের নেতৃত্বের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, দলবিরোধী কার্যকলাপ কোনও ভাবেই বরদাস্ত করা হবে না বলে জানিয়ে দিয়েছেন তৃণমূল নেত্রী। দল বিরোধীদের অবিলম্বে দল থেকে তাড়িয়ে দেওয়ার নিদান দিয়েছেন তিনি। তাঁর কথায়, দলে নতুন পুরনোদের মধ্যে ভেদাভেদ নেই। সবারই গুরুত্ব আছে। প্রত্যেকে হাতে হাত মিলিয়ে ভোটের জন্য প্রস্তুত হন। তাঁর স্পষ্ট হুঁশিয়ারি, যাঁরা কেন্দ্রীয় সংস্থার ভয়ে গোপনে অন্য রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ রাখছেন তাঁরা দল থেকে চলে যান।

আরও পড়ুন: মেসেজ ফাঁস-অবিশ্বাসের বাতাবরণ, নির্দিষ্ট পরিকল্পনার ইঙ্গিত?

শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের বৈঠকের পর সাংসদ সৌগত রায়ের মন্তব্য। শুভেন্দুর মেসেজ পাল্টা সৌগত রায়ের মেসেজ। এককথায় দল আর শুভেন্দুর বিষয়ে উৎসাহী নয়। রাজ্য-রাজনীতি তোলপাড় হয়ে যায় শুভেন্দু ইস্যুতে। সূত্রের খবর, এদিন বৈঠকে মমতা বলেছেন, আমার জায়গা পেতে চাইছে। তাহলে আমার মৃত্যু না হলে জায়গা তৈরি হবে না। তাঁর এই কথায় সঙ্গে সঙ্গে দলের শীর্ষ নেতৃত্বের কেউ কেউ আবেগ তাড়িত হয়ে পড়েন।

ইতিমধ্যে পূর্ব মেদিনীপুরের জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ বিজেপিতে যোগ দিয়েছেন। রবিবার সাংবাদিক বৈঠক করার কথা রয়েছে নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর। সূত্রের খবর, পূর্ব মেদিনীপুরের জেলা সভাপতি শিশির অধিকারীকে নির্দেশ দিয়েছেন নন্দীগ্রাম ও নন্দকুমারের দলের ব্লক সভাপতিকে সরিয়ে দিতে। যারা দল বিরোধী কাজ করছে এক মুহূর্ত সময় নষ্ট না করে তাদের দল থেকে বের করে দিতে হবে, নির্দেশ নেত্রীর। নন্দীগ্রামের ব্লক সভাপতি সম্প্রতি শুভেন্দুর বাইক র‍্যালির আন্যতম উদ্যোক্তা ছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mamata sent strong message to the tmc leadership in the presence of sisir adhikari on the suvendu issue

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X