বড় খবর

কংগ্রেসের নীতি নির্ধারক কমিটির শীর্ষে মনমোহন সিং

সাম্প্রতিক নানা গুরুত্বপূর্ণ ইস্যুতে দলের অবস্থান ও নীতি নির্ধারণ করবে এই কমিটি।

মনমোহন সিং

সাম্প্রতিক নানা গুরুত্বপূর্ণ ইস্যুতে দলের অবস্থান ও নীতি নির্ধারণের লক্ষ্যে মনমোহন সিংয়ের নেতৃত্বে পরামর্শদাতা দল তৈরি করল কংগ্রেস। এই দলের সদস্য করা হয়েছে রাহুল গান্ধীকেও। এছাড়া, এর আহ্বাক হয়েছেন দলের মুখপাত্র রনদীপ সিং সুরজেওয়ালা।

সর্ব ভারতীয় কংগ্রেস কমিটির তরফে সাধারণ সম্পাদক কেসি বেণুগোপাল বলেছেন, ‘প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের নেতৃত্বে একটি পরামর্শদাতা দল গঠন করেছেন কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী। সাম্প্রতিক নানা ইস্যু ও দলের বিভিন্ন বিষয় নিয়ে প্রায় রোজই এই গোষ্ঠী কংগ্রেসের অবস্থান স্পষ্ট করবে।’

এই দলের সদস্য বেণুগোপাল ছাড়াও প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বরম ও প্রাক্তন গ্রামোন্নয়নমন্ত্রী জয়রাম রমেশ। এছা়ড়াও এই পরামর্শদাতা কমিটিতে ঠাঁই পেয়েছেন, প্রবীণ চক্রবর্তী, গৌরব ভল্লভ, সুপ্রিয় শ্রীনাতে ও কংগ্রেস সোশাল মিডিয়া প্রধান রোহন গুপ্তা।

Read  the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manmohan singh congress consultative group

Next Story
সংকটকালে রাহুল গান্ধীই মডেল বিরোধী নেতা: শিবসেনাeconomic slowdown, আর্থিক মন্দা, সুনামি, রাহুল গান্ধী সুনামি, rahul gandhi tsunami, রাহুল সুনামি, indian economy, rahul gandhi, অর্থনৈতিক সুনামি, unemployment, fuel prices, petrol, diesel, indian express bangla
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com