২০১৪ সালের থেকে বেশি আসন ২০১৯-এ, জাতীয় কর্মসমিতির বৈঠকে বললেন বিজেপি সভাপতি অমিত শাহ

২০১৪ সালের ভোটের চেয়ে আগামী ভোটে ভালো ফল করার ব্যাপারে পার্টি শপথ নিয়ে বলে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। ২০১৪ সালের ভোটে মোট ৫৪৩ টি আসনের মধ্য ২৮২টি আসন পেয়েছিল বিজেপি।

By: New Delhi  Updated: September 9, 2018, 7:59:55 AM

নরেন্দ্র মোদি সরকার ‘মেকিং ইন্ডিয়া’র জন্য কাজ করছে আর কংগ্রেস ব্যস্ত রয়েছে ‘ব্রেকিং ইন্ডিয়া’য়। বিজেপি জাতীয় কর্মসমিতির বৈঠকে এভাবেই আক্রমণ শানালেন বিরি সভাপতি অমিত শাহ।

বৈঠকে বিজেপি সভাপতি বলেন, তফশিলি জাতি ও উপজাতি আইন নিয়ে বিরোধীরা ভুল তথ্য ছড়িয়ে সমাজে জাতি বিদ্বেষ আনার চেষ্টা করছে।

বিজেপির কর্মসমিতির দুদিনের এই বৈঠকে কেন্দ্রীয় নেতারা ছাড়াও সমস্ত রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের বিজেপি নেতারা যোগ দেবেন।

শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ সদস্যরা বৈঠকে যোগ দেন। এদিনের বৈঠকে পাঁচ রাজ্যের আসন্ন বিধানসভা ভোট ও ২০১৯ সালের লোকসভা ভোট ছাড়াও আলোচনা হয়েছে তফশিলি জাতি উপজাতি বিক্ষোভ, তেলের বর্ধিত মূল্য ও কৃষিঋণ মকুব নিয়ে।

২০১৪ সালের ভোটের চেয়ে আগামী ভোটে ভালো ফল করার ব্যাপারে পার্টি শপথ নিয়ে বলে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। ২০১৪ সালের ভোটে মোট ৫৪৩ টি আসনের মধ্য ২৮২টি আসন পেয়েছিল বিজেপি।

এদিনের বৈঠকে অমিত শাহ বলেছেন, ‘‘আমাদের আত্মসন্তুষ্ট হলে চলবে না, ২০১৯-এর ভোটে আরো বড় জয় নিশ্চিত করতে হবে আমাদের।’’ এদিন মহাজোটকে মিথ্যার উপর দাঁড়ানো এক মায়া বলে মন্তব্য করেছেন বিজেপি সভাপতি।

প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমণও এদিন বৈঠকে উপস্থিত ছিলেন। বিজেপি সভাপতির বক্তব্যকে সমর্থন করে তিনি বলেন, মহাজোটে যে সব দল রয়েছে, ২০১৪ সালের পরও বিজেপি তাদের পরাজিত করেছে. সংবাদসংস্থা এএনআই নির্মলা সীতারমণকে উদ্ধৃত করেছে, ‘‘মহাজোট কোনও ফারাক তৈরি করবে না।’’

বৈঠকের পর বিজেপি-র এক কর্মকর্তা জানিয়েছেন, আগামী লোকসভা ভোটকে সামনে রেখে অমিত শাহ দলের সংগঠনকে মজবুত করা এবং বিভিন্ন কর্মসূচি গ্রহণ করার উপর জোর দিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

More seats than 2014 lok sabha poll for bjp says amit shah

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X