বড় খবর

মানুষ ছ’মাস আগেই বিচার করে নিয়েছে, মমতাকে কটাক্ষ মুকুলের

একদা দলনেত্রীর এমন মন্তব্যে অবশ্য বিস্মিত নন মুকুল। বরং তৃণমূলের ‘অন্তর্দ্বন্ধ’ নিয়ে কটাক্ষ করে তিনি বলেন, “এটা তৃণমূল কংগ্রেস নয় ঠিক আছে।”

mukul roy, মুকুল রায়, মমতা, মুকুল, মমতা, mamata banerjee, মমতাকে আক্রমণ মুকুলের, মমতার বিরুদ্ধে খুনের মামলা, বিস্ফোরক মুকুল রায়, mukul, mamata, mukul slams mamata, mukul hits out at mamata, tmc, bjp, মুকুল রায়, মমতা বন্দ্যোপাধ্যায়, মমতাকে আক্রমণ মুকুলের, তৃণমূল, বিজেপি
মুকুল ও মমতা।

নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) নিয়ে প্রথম দিন থেকেই একে অন্যকে আক্রমণ শানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়-নরেন্দ্র মোদী। এবার সেই তরজার আগুনে ঘি ঢাললেন বঙ্গ বিজেপির ‘চাণক্য’ মুকুল রায়। রবিবার রামলীলা ময়দান থেকে মমতাকে কটাক্ষ করার পরই টুইট করে তার জবাব দেন মমতা। সাফ জানান, ‘মানুষই বিচার করবে কে ঠিক আর কে ভুল’। সোমবার সিএএর সমর্থনে পথে নামছে পদ্মশিবির। রবিবার রাজা সুবোধ মল্লিক স্কোয়ারের সেই স্থান পরিদর্শনে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়িয়ে মুকুল বলেন, “সদ্য সদ্য লোকসভা ভোট হয়েছে। এখনও ছ’মাস হয়নি। কে ঠিক সেই বিচার ভারতবর্ষের মানুষ করেছেন। প্রধানমন্ত্রী হতে চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর ভারতবর্ষের মানুষ বিপুল ভোটে নির্বাচিত করেছেন নরেন্দ্র মোদীকে।”

রবিবার নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য স্ববিরোধী, এমন কথাও টুইট করে বলেন তৃণমূল সুপ্রিমো। একদা দলনেত্রীর এমন মন্তব্যে অবশ্য বিস্মিত নন মুকুল। বরং তৃণমূলের ‘অন্তর্দ্বন্দ্ব’ নিয়ে কটাক্ষ করে তিনি বলেন, “এটা তৃণমূল কংগ্রেস নয় ঠিক আছে।” প্রসঙ্গত, ‘নো এনআরসি, নো ক্যাব’-এর পক্ষে রাজপথে হেঁটেছিলেন মমতা। এবার মমতার বিরুদ্ধে সুর চড়িয়ে সোমবার নাগরিকত্ব সংশোধনী আইনের পক্ষে রাজপথে হাঁটবেন রাজ্যের পদ্ম ব্রিগেড।

রাজা সুবোধ মল্লিক স্কোয়ারে মুকুল-কৈলাশের ‘চায়ে পে চর্চা’। ছবি- শুভপম সাহা

সোমবার এই মিছিল শুরু হবে ওয়েলিংটন স্কোয়ারে রাজা সুবোধ মল্লিক স্কোয়ারের সামনে থেকে। মিছিল যাবে শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে, এমনটাই খবর বিজেপি সূত্রে। মিছিলে থাকবেন দলের অন্যতম কার্যকরী সভাপতি জে পি নাড্ডা, বিজেপির রাজ্যে পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়, বিজেপি নেতা মুকুল রায়, রাজু বন্দ্যোপাধ্যায়-সহ বিজেপির সব নেতা-নেত্রী, কর্মী, সমর্থকেরা। এদিন রাজা সুবোধ মল্লিক স্কোয়ারে বসে চা খেতেও দেখা যায় রাজ্য বিজেপির নেতাদের। পূর্ব-পরিকল্পনা মতোই মিছিলের পথ পরিদর্শন করতে এসেছিলেন তাঁরা।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mukul roy aims mamata banerjee on nrc caa modis reactions

Next Story
প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য স্ববিরোধী, মানুষই বিচার করবে কে ঠিক আর কে ভুল: মমতাmodi, mamata, মমতা, মোদী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com