scorecardresearch

বড় খবর

স্মার্টফোনের প্রতিশ্রুতি নিয়ে মুকুল রায়কে খোঁচা ছেলে শুভ্রাংশুর

জলপাইগুড়িতে স্মার্টফোন দেওয়ার যে প্রতিশ্রুতি মুকুল রায় দিয়েছিলেন, বুধবার তার বিরুদ্ধে সরব হন শুভ্রাংশু। একইসঙ্গে  তৃণমূলে তাঁর অবস্থানও স্পষ্ট করে দেন এই বিধায়ক।

mukul roy
বিজেপি নেতা মুকুল রায়। ছবি- তাসি তোবগেয়াল, ইন্ডিয়ান এক্সপ্রেস

অবশেষে বাবার বিরুদ্ধে সুর চড়ালেন বীজপুরের শুভ্রাংশু রায়। পঞ্চায়েত ভোটের বাজার আরও গরম হল মুকুল পুত্রের পিতৃবিরোধী মন্তব্যের জেরে। জলপাইগুড়িতে স্মার্টফোন দেওয়ার যে প্রতিশ্রুতি মুকুল রায় দিয়েছিলেন, বুধবার তার বিরুদ্ধে সরব হন শুভ্রাংশু। একইসঙ্গে এদিন তৃণমূলে তাঁর জায়গা যে পাকা, সে কথাও স্পষ্ট করে দেন এই বিধায়ক।

বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভ্রাংশু বলেন, ‘‘এসব প্রতিশ্রুতি দিয়ে মুকুল বাবু, দিলীপ বাবুরা বাংলার মানুষের মন জিততে পারবেন না।’’  তৃণমূল বিধায়ক এদিন আরও বলেন যে, একজন রাজ্যকে শশ্মান বানাবেন বলছেন, আরেক জন বলছেন স্মার্টফোন দেবেন। এসব করে তাঁরা প্রধানমন্ত্রীর মন জিততে পারেন। কিন্তু বাংলার ক্ষেত্রে তা হবে না।  এ রাজ্যের বাসিন্দারা যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের পাশেই রয়েছেন, সেকথাও জানিয়ে দেন মুকুল পুত্র।

আরও পড়ুন, পঞ্চায়েতঃ ভোট দিলে স্মার্টফোনের প্রতিশ্রুতি দিচ্ছেন মুকুল রায়, অভিযোগ দায়ের করল তৃণমুল

গত শনিবার জলপাইগুড়ি জেলা পরিষদ নির্বাচনের প্রচারে গিয়ে ঘুঘুডাঙায় এক দলীয় সভায় স্মার্টফোন দেওয়ার প্রতিশ্রুতি দেন বিজেপি নেতা মুকুল রায়। মুকুল বলেছিলেন যে, তাঁদের দলের জেলা পরিষদের প্রার্থীরা ভোটে জিতলে টম, ডিক, হ্যারিরা জেলা পরিষদ পরিচালনা করবেন না। একইসঙ্গে তিনি আরও বলেছিলেন, ‘‘জেলা পরিষদে জিতলে আঠেরো বছর বয়সীদের সকলকে একটি করে স্মার্টফোন দেব।’’ ক্যাশলেস লেনদেনে জোর দেওয়ার জন্যই স্মার্টফোন দেওয়া হবে বলে মন্তব্য করেন মুকুল রায়।

আরও পড়ুন, পঞ্চায়েত ভোট: এবার মমতার লেখা নাটকের মাধ্যমে তৃণমূলের অভিনব প্রচার কৌশল

ভোটের আগে মুকুলের এহেন প্রতিশ্রুতি নিয়ে সমালোচনাও হয়। মুকুলের বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তুলে ইতিমধ্যেই রাজ্য নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল নেতৃত্ব।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Mukul roy bjp subhrangshu roy tmc