বড় খবর

মমতার প্রশংসায় পঞ্চমুখ! তৃণমূলে যোগের পর প্রথম টুইট মুকুলের

Mukul Roy: “কৃষকদের কল্যাণে পশ্চিমবঙ্গ সরকারের এই ঘোষণা প্রকৃতার্থেই ছকভাঙা”।

Mamata Banerjee, Mukul Roy, TMC, BJP
তৃণমূলে ঘরওয়াপসি হলেও মমতার চোখে মুকুল রায় এখনও বিজেপির-ই।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর সোশাল মিডিয়ায় এই প্রথম সক্রিয় হলেন মুকুল রায়। বৃহস্পতিবার রাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘কৃষক বন্ধু’ প্রকল্প নিয়ে প্রশংসায় ভাসলেন মুকুল।

কী লিখেছেন নেতা?

“মমতা বন্দ্যোপাধ্যায়ের অতুলনীয় নেতৃত্বে পশ্চিমবঙ্গ সরকার নতুন করে কৃষকবন্ধু প্রকল্পকে সামনে নিয়ে এল। বার্ষিক ভাতার পরিমাণ দ্বিগুণ করা হয়েছে এই প্রকল্পে। কৃষকদের কল্যাণে পশ্চিমবঙ্গ সরকারের এই ঘোষণা প্রকৃতার্থেই ছকভাঙা।”

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান যে, ৫ হাজারের বদলে এখন কৃষক বন্ধু প্রকল্পে ১০ হাজার টাকা পাবেন চাষিরা। খেতমজুর-বর্গাদাররা পাবেন বছরে ৪ হাজার টাকা। আজ থেকেই বর্ধিত ভাতা পাবেন কৃষকরা।

তৃণমূল সরকারের এই সিদ্ধান্তের প্রশংসা করতে দেখা গেল মুকুল রায়কে। সোশাল মিডিয়ায় সবসময় তৎপর না থাকলেও বিজেপিতে যোগদানের পর বিশেষ বিশেষ সময়ে টুইট করতেন তিনি। তৃণমূলে যোগ দিয়ে তিনি প্রথম পোস্টই করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের প্রশংসা করে। তৃণমূলে এবার কী কী ভূমিকা নেন তিনি সেদিকেই লক্ষ্য সকলের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mukul roy first tweet on mamata banerjee farmers scheme after join tmc

Next Story
পঞ্চায়েত ভোট: আর হস্তক্ষেপ নয়, জানাল হাইকোর্ট, খারিজ বিজেপি-কংগ্রেসের আর্জিkolkata high court
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com