ডেলোয় গৌতম কুণ্ডুর সঙ্গেও বৈঠকে বসেছিলেন মমতা, চাঞ্চল্যকর দাবি মুকুলের

‘‘ডেলোয় গৌতম কুণ্ডুর সঙ্গে বৈঠকে আমি ছিলাম না। সুদীপ্ত সেনের সঙ্গে বৈঠকে ছিলাম’’।

By: Kolkata  Updated: Apr 13, 2019, 8:43:41 AM

শুধু সুদীপ্ত সেনই নন, ডেলোর বাংলোতে গৌতম দেবের সঙ্গেও দেখা হয়েছিল, জানালেন মুকুল রায়। শুক্রবার চিটফান্ড প্রসঙ্গে ফের মুখ খোলেন মুকুল রায়। তিনি বলেন, ‘‘ডেলোতে সুদীপ্ত সেনের সঙ্গে যেমন দেখা হয়েছিল, তেমনই গৌতম কুণ্ডুর (রোজভ্যালি কর্তা) সঙ্গেও দেখা হয়েছিল। তবে গৌতম কুণ্ডুর সঙ্গে বৈঠকে আমি ছিলাম না। সুদীপ্ত সেনের সঙ্গে বৈঠকে ছিলাম’’।

আরও পড়ুন: মমতা কি বিজেপির হাত ধরবেন? মুকুলের মন্তব্যে জল্পনা

‘‘সারদায় সবথেকে বড় সুবিধাভোগী মমতা বন্দ্যোপাধ্যায়’’, প্রথম দফার ভোটের মুখে এমন বিস্ফোরক দাবি করে বঙ্গ রাজনীতিতে শোরগোল ফেলে দিয়েছিলেন মুকুল রায়। শুধু তাই নয় ‘মমতার দৌলতেই’ সারদাকর্তা সুদীপ্ত সেনের সঙ্গে ডেলোয় তাঁর প্রথম দেখা হয়েছিল বলে দাবি করেছিলেন মুকুল। ডেলোর সেই বৈঠক নিয়ে বাংলার রাজনীতিতে কম চর্চা হয়নি। প্রথম দফার ভোটের পর এবার সেই ডেলোর বৈঠক নিয়ে আরও এক চাঞ্চল্যকর দাবি করলেন একদা মমতা সেনাপতি।

আরও পড়ুন: মমতাই সারদায় সবথেকে বড় ‘সুবিধাভোগী’, বিস্ফোরক মুকুল

প্রসঙ্গত, ভোটের বাজারে বাংলায় সারদা-নারদ-রোজভ্যালি প্রসঙ্গ টেনে মমতাকে বারবার বিঁধেছেন মোদী-শাহরা। রবিবার কোচবিহারের সভা থেকে সারদা-নারদ কেলেঙ্কারি নিয়ে মমতাকে নিশানা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, “সারদা মা গোটা দেশে পূজিতা হন। কিন্তু বাংলায় সারদা বলতে সারদা কেলেঙ্কারির কথা সকলে জানেন”। মোদীর সারদা খোঁচার পাল্টা জবাব হিসেবে মমতা বলেন, সারদাকাণ্ডের অন্যতম মূল অভিযুক্তকে নিয়েই ‘মিটিং’ করছেন প্রধানমন্ত্রী। নাম না নিলেও সারদাকাণ্ডের ‘অন্যতম অভিযুক্ত’ বলতে যে মুকুল রায়কেই বোঝাতে চেয়েছেন মমতা, তা মোটের ওপর স্পষ্ট।

মমতার এমন মন্তব্যের জবাবে গত রবিবার সাংবাদিক বৈঠক করে মুকুল বলেন, ‘‘সারদায় সবথেকে বেশি সুবিধাভোগী মমতা বন্দ্যোপাধ্যায়’’। এমনকি, মুকুল এও বলেন, ‘‘মমতার দৌলতেই আমি প্রথম ডেলোয় সুদীপ্ত সেনকে দেখি। এর আগে দেখিওনি, চিনতামও না। এরপর মমতার সৌজন্যেই কলকাতার নিজাম প্যালেসে সুদীপ্ত সেনের সঙ্গে দেখা হয়েছিল।’’

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook


Title: Mukul Roy meets Goutam Kundu: ডেলোয় গৌতম কুণ্ডুর সঙ্গেও বৈঠকে বসেছিলেন মমতা, চাঞ্চল্যকর দাবি মুকুলের

Advertisement