বড় খবর

কান্দিতে গুলি করে খুন তৃণমূল নেতাকে, অভিযোগ অধীর শিবিরের বিরুদ্ধে

গ্রামবাসীরা পুলিশকে খবর দেয়। তাঁরাই আহত তৃণমূল নেতাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

অলঙ্করণ- পল্লবী দে

মুর্শিদাবাদের কান্দি থানা এলাকার তৃণমূলের এক গ্রাম পঞ্চায়েত সদস্যকে গুলি করে খুনের অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হল ষ্টেশনের বাইরে একটি চায়ের দোকানে। রাজ‌া শেখ নামে ওই পঞ্চায়েত সদস্যকে খুন করা হয় বলে অভিযোগ।

পরপর গুলির শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। এই ঘটনার পর গ্রামবাসীরা পুলিশকে খবর দেয়। তাঁরাই আহত তৃণমূল নেতাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা ওই তৃণমূল নেতাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে, এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের দিকেই অভিযোগের আঙুল তুলেছে। এলাকার সাংসদ ও তৃণমূলের জেলা সভাপতি আবু তাহের খান ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেন, “কংগ্রেসরই এক ছেলে ওকে ফোনে ডেকেছে। কি যেন নাম ইমামুল না কি যেন নাম। ওরাই খুন করেছে। দুজনেই পঞ্চায়েত ভোটে দাঁড়িয়েছিল। পলিটিকাল একটা প্রতিহিংসা ছিল। ইমামুলের ক্রিমিনাল অ্যাক্টিভিটিও আছে। কংগ্রেসের হয়ে এলাকা দখল করতে চাইছে। রাজা শেখ ছেলেটি খুন হল সে খুব ডাকাবুকো ছিল, ভাল সংগঠন করত। এখন তদন্ত হচ্ছে। কাউকে ছাড়া হবে না।”

যদিও কংগ্রেস বিধায়ক মনোজ চক্রবর্তীর দাবি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই খুন। নিজেদের মুখ বাঁচাতে এখন কংগ্রেসের দিকে অভিযোগ করছে ঘাসফুল শিবির। এই ঘটনায় কংগ্রেসের কোনও যোগ নেই এমনটাই জানান অধীরগড়ের বিধায়ক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Murshidabad kandi tmc panchayet member murdered

Next Story
চলল গুলি, পড়ল বোমা, তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র বীরভূমবিজেপি, তৃণমূল, bjp, tmc
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com