বড় খবর

‘শুভেন্দুর নাম নেই কেন’ প্রশ্ন ম্যাথুর, সুপ্রিম নির্দেশেই গ্রেফতার দাবি রাহুলের

গ্রেফতারি নিয়েই সরব হলেন ম্যাথু স্যামুয়েল। নারদা স্টিং অপারেশনের প্রধানের কথায়, বিচার হতে সময় লাগল অনেকটা।

নারদা স্টিং অপারেশন এবং তৃণমূল নেতা মন্ত্রীদের নাম জড়ানো নিয়ে তুলকালাম ঘটনা শুরু হয়েছিল রাজ্য রাজনীতিতে। সোমবার সেই তদন্তের চার্জশিট তৈরি করে তৃণমূল নেতা ও মন্ত্রীদের গ্রেফতারি নিয়ে শুরু হল অশান্তি। এদিন গ্রেফতার করা হয়েছে পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম, পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, তৃণমূল বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে।

কিন্তু এই গ্রেফতারি নিয়েই সরব হলেন ম্যাথু স্যামুয়েল। নারদা স্টিং অপারেশনের প্রধানের কথায়, বিচার হতে সময় লাগল অনেকটা। যদিও এটা বহু প্রতিক্ষিত। কিছুটা স্বস্তি পেয়েছি। চারজনকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু শুভেন্দু অধিকারীও তো আমার থেকে টাকা নিয়েছেন। সেটা রেকর্ড করাও হয়েছে। তাহলে তাঁকে গ্রেফতার করা হল না কেন? সবার জন্যই এক বিচার হওয়া দরকার।’

আরও পড়ুন, ‘আগে আমাকে গ্রেফতার করুন, না হলে CBI দফতর ছাড়ব না’, চ্যালেঞ্জ মমতার

যদিও বিজেপি নেতা রাহুল সিনহার মত, “যা হচ্ছে সবই সুপ্রিম কোর্টের নির্দেশে। এর সঙ্গে বিজেপির কোনও লেনা-দেনা নেই। নির্বাচনের ফল বেরোনর পরে যেভাবে জেলায় জেলায় বিজেপি কর্মীদের ওপর অত্যাচার হচ্ছে তারপর তৃণমূলের মুখে প্রতিশোধমূলক আচরণ বলা মানায় না।”

আরও পড়ুন, রাজ্যের ৪ নেতার গ্রেফতারে বাংলাজুড়ে বিক্ষোভ তৃণমূল কর্মী-সমর্থকদের

এদিকে এই মামলায় মুকুল রায়, শুভেন্দু অধিকারীর নাম থাকলেও কেন গ্রেফতার করা হচ্ছে না তাঁদের তা নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল। বিজেপি যোগের জন্যই কি ছাড় পেলেন তাঁরা, এমনটাই দাবি করেছেন কুণাল ঘোষ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Narada case mathew samuel suvendu adhikari named rahul sinha says no connection with bjp in arrest

Next Story
নিজাম প্যালেসে ‘ইটবৃষ্টি’! তৃণমূল কর্মী-কেন্দ্রীয় বাহিনী ধ্বস্তাধ্বস্তি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com