বড় খবর

আজ নয় নারদ মামলার শুনানি! জেলেই থাকতে হচ্ছে চার হেভিওয়েটকে

হাসপাতাল সূত্রে খবর, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়, এই তিনজনেরই সিওপিডি সমস্যা রয়েছে।

Narada Sting, High Court

নারদ মামলায় হেভিওয়েট চার নেতার গ্রেফতার এবং মামলার শুনানি হওয়ার কথা ছিল বৃহস্পতিবার দুপুরেই। জামিন মঞ্জুর হবে কি না নেতাদের, তার রায় বেরোনোর কথা ছিল আজ। কিন্তু অনিবার্য কারণবশত বসছে না কলকাতা হাইকোর্টের  ডিভিশন বেঞ্চ’, বিজ্ঞপ্তি প্রকাশ করে জানাল কলকাতা হাইকোর্ট।

এদিকে, এর আগে ধৃত চার মন্ত্রীর স্বাস্থ্যের দিকে কড়া নজর রেখে চলেছেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে খবর, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়, এই তিনজনেরই সিওপিডি সমস্যা রয়েছে। ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। তিন নেতারই রক্তে শর্করার পরিমাণ বেশি রয়েছে। শুধু রাজ্যের মন্ত্রী ফিরহাদ (ববি) হাকিম প্রেসিডেন্সি জেলে রয়েছেন।

প্রেসিডেন্সি জেলে বন্দি ববির বুধবার জ্বর এসেছিল। কিন্তু তিনি হাসপাতালে যেতে চাননি। জেলেই চিকিৎসা করানোর সিদ্ধান্ত নেন। বৃহস্পতিবার সকালে তাঁর জ্বর আর নেই বলেই জেল সূত্রের খবর। চরম মানসিক চাপ ও উৎকণ্ঠাজনিত কারণে রক্ত চাপ ওঠানামা করছে হাসপাতালে ভর্তি তিন নেতার।

প্রেসিডেন্সি জেল সূত্রে খবর, জেল হেফাজতে থাকা ফিরহাদ হাকিমের জ্বর কমেছে। রাতে বাড়ির খাবার খেয়েছেন। রাত পর্যন্ত আইনজীবীদের সঙ্গে কথাও বলেন ফিরহাদ হাকিম। বৃহস্পতিবারও শুনানি শেষ না হলে চারজনকেই আরও বেশি সময় হেফাজতে কাটাতে হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Narada scam case hearing highcourt four arrested tmc leaders health

Next Story
স্ত্রী-সন্তানকে কেবিনে ঢুকতে না দিতে সুপারকে চিঠি শোভনের আইনজীবীরSovon, Baisakhi, Ratna, Facebook Post
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com