বড় খবর

নারদা মামলায় ‘বিনা নোটিসে গ্রেফতার’ ফিরহাদ, ডাক পড়ল মদন-শোভনেরও

সংবাদমাধ্যমকে মন্ত্রী বলেন, “নারদ মামলায় আমায় গ্রেফতার করা হল। আগাম কোনও নোটিশ দেওয়া হয়নি।”

পরিবহন মন্ত্রী পদে আসীন হওয়ার পরই এবার নারদাকাণ্ডে ফিরহাদ হাকিমের বাড়িতে হানা দিল সিবিআই। সোমবার সকাল সকাল তাঁর চেতলার বাড়িতে যায় কেন্দ্রীয় বাহিনী। ফিরহাদের দাবি তাঁকে গ্রেফতার করেই সিবিআই দফতরে নিয়ে আসা হয়েছে।

অনুমতি ছাড়াই এই গ্রেফতার হয়েছে বলে দাবি করেছেন মন্ত্রী। সংবাদমাধ্যমকে মন্ত্রী বলেন, “নারদ মামলায় আমায় গ্রেফতার করা হল। আগাম কোনও নোটিশ দেওয়া হয়নি।” প্রসঙ্গত, দিনকয়েক চার্জশিটে সম্মতি দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

জানা গিয়েছে রাজ্যপালের অনুমতি নেওয়ার পর নিজাম প্যালেসে নিয়ে গিয়ে অ্যারেস্ট মেমোতে সই করানো হয়। আজই আদালতে পেশ করা হতে পারে বলেও খবর।

অন্যদিকে, সোমবার সকালেই মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয়। নিজাম প্যালেসে আনা হয়েছে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কেও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Narada scam firhad hakim cbi arrested or detained

Next Story
মদের দোকানের লম্বা লাইন না পসন্দ মদন মিত্রের, ফেসবুকে লিখলেন, ‘আমি কোন দলে!’Lockdown in Bengal, Madan Mitra, Wine Shop, Safe Home, Ventilator, TMC MLA
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com