scorecardresearch

বড় খবর

‘আদানি-অম্বানিরা রাহুলকে কিনতে পারবে না’, ঝাঁঝালো আক্রমণে বিজেপিকে দুষলেন প্রিয়াঙ্কা

হাজার-হাজার কোটি টাকা ব্যয় করে রাহুলের ভাবূমর্তি নষ্টের চেষ্টার অভিযোগ প্রিয়াঙ্কার।

‘আদানি-অম্বানিরা রাহুলকে কিনতে পারবে না’, ঝাঁঝালো আক্রমণে বিজেপিকে দুষলেন প্রিয়াঙ্কা
রাহুল গান্ধীর নেতৃত্বে ভারত জোড়ো যাত্রায় কংগ্রেসের কর্মীরা-সমর্থকরা

‘আদানি-অম্বানিরা বাকিদের পারলেও তাঁর দাদা রাহুল গান্ধীকে কোনওদিনই কিনতে পারবেন না’, দাদার ভূয়সী প্রশংসা করে বললেন বোন প্রিয়াঙ্কা। রাহুল গান্ধীর নেতৃত্বেই মঙ্গলবার কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা দিল্লি থেকে উত্তরপ্রদেশে ঢুকেছে। লোনিতে দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভারত জোড়ো যাত্রাকে স্বাগত জানিয়েছেন। যাত্রায় সামিল প্রত্যেককে অভিনন্দন জানিয়েছেন সোনিয়া-তনয়া।

ভারত জোড়ো যাত্রায় সামিল প্রত্যেক কংগ্রেস কর্মী, সমর্থক ও সমাজের বিভিন্ন অংশের প্রতিনিধিকে দেশের সব প্রান্তে ঐক্য, ভালোবাসা এবং সম্মানের বার্তা ছড়ানোর অনুরোধ করেছেন প্রিয়াঙ্কা গান্ধী। মঙ্গলবার উত্তর প্রদেশের লোনিতে দলের এই মেগা কর্মসূচিতকে স্বাগত জানিয়েছেন তিনি। এদিন লোনিতে সংক্ষিপ্ত বক্তৃতায় ফের একবার বিজেপিকে আক্রমণ রাজীব-কন্যার।

কেটি-কোটি টাকা ব্যবহার করে সরকার রাহুল গান্ধীর ভাবমূর্তি নষ্টের চেষ্টা করেছে বলে অভিযোগ সোনিয়া-তনয়ার। প্রিয়াঙ্কা এদিন বলেন, ”আদানি এবং আম্বানির মতো বড়-বড় শিল্পপতিরা রাহুলকে ছাড়া সবাইকে কিনে নিয়েছেন।”

আরও পড়ুন- যৌন হেনস্তায় অভিযুক্ত মন্ত্রীকে না সরালে বড়সড় আন্দোলনের হুঁশিয়ারি খাপ পঞ্চায়েতের

দাদা রাহুলের ভূয়সী প্রশংসা করে এদিন প্রিয়াঙ্কা গান্ধী আরও বলেন, ”আমি তোমাকে নিয়ে সবচেয়ে বেশি গর্বিত। আমার প্রিয় বড় ভাই। সরকার হাজার-হাজার কোটি টাকা খরচ করে তোমার ভাবমূর্তি নষ্টের চেষ্টা করলেও তুমি পিছপা হওনি। আদানি জি এবং আম্বানি জি নেতাদের কিনে নিয়েছেন। পিএসইউ কিনেছেন, মিডিয়া কিনেছেন, কিন্তু আমার ভাইকে কিনতে পারেননি। তাঁরা আমার ভাইকে কোনওদিনই কিনতে পারবে না। আমি ওঁকে নিয়ে গর্বিত।”

আরও পড়ুন- ভারতকে জুড়তে গিয়ে টানা হাঁটাহাঁটিতে রোগা হয়েছেন, বেজায় খুশ রাহুলের সঙ্গীরা

উল্লেখ্য, আগামী তিনদিন উত্তরপ্রদেশেই ভারত জোড়ো যাত্রা চলবে। এই মেগা কর্মসূচির নেতৃত্ব দিচ্ছেন রাহুল গান্ধী। রাহুলের নেতৃত্বে আগামী ৬ জানুয়ারি এই যাত্রা হরিয়ানায় ফের ঢুকবে। তারপর ভারত জোড়ো যাত্রা ১১ থেকে ২০ জানুয়ারি পর্যন্ত চলবে পাঞ্জাবে। ১৯ জানুয়ারি হিমাচল প্রদেশেও যাত্রা চলতে পারে। ২০ জানুয়ারি জম্মু ও কাশ্মীরে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা ডুকবে বলে মনে করা হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Ambani adani bought leaders but couldnt buy my brother says priyanka530431