scorecardresearch

বড় খবর

‘সত্যের জয়’! নবাব মালিকই ঠিক ছিলেন, আরিয়ান ক্লিনচিট পেতেই সরব কংগ্রেস-এনসিপি-শিবসেনা

“ওয়াংখেড়ের মতো অফিসার যে কোনও সরকার এবং দেশের পক্ষে ভয়ঙ্কর”, দাবি শিবসেনা নেতা সঞ্জয় রাউতের।

As Aryan Khan case falls, MVA leaders rally behind Nawab Malik: ‘Truth wins’
দিনের পর দিন সাংবাদিক বৈঠক করে নবাব মালিক দাবি করতেন, আরিয়ানকে ফাঁসানো হয়েছে।

সত্যের সর্বদা জয় হয়! মাদক কাণ্ডে শাহরুখ-পুত্র আরিয়ানকে মামলা থেকে অব্যাহতি দেওয়ায় এমনই মনে করছেন মহারাষ্ট্রের জেলবন্দি মন্ত্রী নবাব মালিকের মেয়ে সানা মালিক শেখ। এনসিবি আরিয়ানকে ক্লিনচিট দিতেই বেশ কয়েক মাস আগে নবাবের শোরগোল ফেলা দাবি যেন শুক্রবার ফের একবার প্রাসঙ্গিক হয়ে উঠল। দিনের পর দিন সাংবাদিক বৈঠক করে নবাব মালিক দাবি করতেন, আরিয়ানকে ফাঁসানো হয়েছে। মূলচক্রী এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। দুজনের বাকযুদ্ধ তখন সংবাদের শিরোনামে থাকত।

সাংবাদিক বৈঠক থেকে টুইটার, সর্বত্র এনসিবি-কর্তা ওয়াংখেড়েকে নিশানা করেছিলেন মহারাষ্ট্রের সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী। এনসিপি নেতা বার বার ওয়াংখেড়ের ধর্মীয় পরিচয়, তোলাবাজি নিয়ে সরব হয়েছিলেন। শেষপর্যন্ত বিতর্ক বাড়তে সমীরকে তদন্তভার থেকে সরিয়ে দেওয়া হয়। কিন্তু তাতেও বাকযুদ্ধ থামেনি। গত ফেব্রুয়ারির ২৩ তারিখ দাউদ-যোগ এবং হাওয়ালা-চক্রের অভিযোগে মালিককে গ্রেফতার করে ইডি। কিন্তু আজ আরিয়ান ক্লিনচিট পেতেই মালিকের কথাই সত্যি ছিল বলে দাবি উঠছে।

এদিন এনসিপি নেতার পক্ষে গলা চড়িয়েছে মহারাষ্ট্রে তাদের আরও দুই শরিক শিবসেনা এবং কংগ্রেস। কংগ্রেসের মুখপাত্র অতুল লোন্ধে বলেছেন, “এটা স্পষ্ট হয়ে গিয়েছে নবাব মালিকের অভিযোগ সত্যি ছিল। আরিয়ানের কাছ থেকে কোনও মাদক না মেলার পরও তাঁকে দিনের পর দিন হেফাজতে রাখা হয়েছিল। আজ দেখা গেল তাঁর নাম চার্জশিটেও নেই। এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে বলিউড, মুম্বই এবং মহারাষ্ট্রকে খাটো করার জন্য এসব করেছিলেন।”

আরও পড়ুন চরম বিপাকে প্রাক্তন এনসিবি কর্তা ওয়াংখেড়ে, পদক্ষেপের নির্দেশ কেন্দ্রের

এনসিপি-র মুখপাত্র মহেশ তাপাসে বলেছেন, “মালিকজি বার বার ওয়াংখেড়ের কাজের ধরন নিয়ে গভীর অভিযোগ করেছিলেন। দিল্লির কিছু প্রভাবশালীর কথায় কাজ করছিলেন এনসিবি-কর্তা। আজ সত্যি কথা বলার জন্য মূল্য দিতে হচ্ছে মালিকজিকে।” শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত বলেছেন, “সত্যিটা সামনে চলে এসেছে। এক তরুণ নাগরিকের জীবন শেষ করে দেওয়ার চেষ্টা হয়েছিল। শুধুমাত্র প্রচার এবং রাজনৈতিক চাপে এটা করা হয়েছিল। ওয়াংখেড়ের মতো অফিসার যে কোনও সরকার এবং দেশের পক্ষে ভয়ঙ্কর।”

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: As aryan khan case falls mva leaders rally behind nawab malik truth wins