বড় খবর

কনভয় আটকে ‘অপরাধী’ পুলিশকর্মী, ‘সাসপেন্ড করব’, হুঁশিয়ারি দিলেন মন্ত্রী

বিধানসভায় ঢোকার মুখে তাঁর গাড়ি আটকানো হয়, তাতেই রেগে অগ্নিশর্মা হন মন্ত্রীমশাই।

Bihar minister vows to get cops suspended after his convoy is stopped
বৃহস্পতিবার বিহারের মন্ত্রী জীবেশ মিশ্রের কাণ্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিভিন্ন রাজ্যে নেতা-মন্ত্রীদের ভিআইপি সংস্কৃতি বার বার শিরোনামে আসে। তবে আগের তুলনায় ভিআইপিদের দৌরাত্ম্য এখন অনেকটা কম দেশের একাধিক রাজ্যে। কিন্তু বিহার আছে বিহারেই! কনভয় আটকেছেন বলে এক পুলিশকর্মীকে সাসপেন্ড করার হুমকি দিলেন বিহারের এক মন্ত্রী।

বৃহস্পতিবার বিহারের মন্ত্রী জীবেশ মিশ্রের কাণ্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজ্য বিধানসভা অধিবেশনে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। কিন্তু সেইসময় তাঁর কনভয় আটকান এক কর্তব্যরত পুলিশ কর্মী। বিধানসভায় ঢোকার মুখে তাঁর গাড়ি আটকানো হয়। তাতেই রেগে অগ্নিশর্মা হন মন্ত্রীমশাই।

জানা গিয়েছে, সেইসময় বিধানসভায় ঢুকছিল জেলাশাসক এবং পুলিশ সুপারের কনভয়। তাই তাঁদের গাড়ি আগে ঢুকতে দেন ওই পুলিশকর্মী। সেইসময় মন্ত্রীর গাড়ি আটকানো হয়। তাঁর গাড়িকে আটকে রেখে জেলাশাসক ও পুলিশ সুপারের গাড়িকে ঢুকতে দেখে মেজাজ সপ্তমে চড়ে যায় মন্ত্রীর।

আরও পড়ুন ‘বিরোধী জোটের নেতৃত্ব কারও ঐশ্বরিক অধিকার নয়’, পিকের নিশানায় ফের কংগ্রেস

এরপর তিনি গাড়ি থেকে নেমে পুলিশকর্মীকে শাসান। চিৎকার করে বলেন, আমি সরকারের লোক। আপনি আমার সঙ্গে দুর্ব্যবহার করছেন। অন্য পুলিশকর্মীদেরও ভর্ৎসনা করেন তিনি। মিশ্র আরও বলেছেন. যখন এসপি, ডিএম আসছে তার জন্য মন্ত্রীকে অপেক্ষা করানো হচ্ছে। আমি বিধানসভায় ঢুকব না যতক্ষণ না পুলিশকর্মীকে সাসপেন্ড করা হবে।

মন্ত্রীর শাসানির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি টুইট করেছে সংবাদসংস্থা এএনআই। মন্ত্রীর এই ব্যবহারে অস্বস্তিতে পড়েছে নীতীশ কুমার সরকার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and National news here. You can also read all the National news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bihar minister vows to get cops suspended after his convoy is stopped

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com