scorecardresearch

বড় খবর

জমি বণ্টনে অনিয়ম অভিযোগে রেগে অগ্নিশর্মা মন্ত্রী, সপাটে চড় মহিলাকে, দেখুন ভিডিও

মন্ত্রীমশাইয়ের ‘কীর্তি’ বিদ্যুৎ গতিতে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

জমি বণ্টনে অনিয়ম অভিযোগে রেগে অগ্নিশর্মা মন্ত্রী, সপাটে চড় মহিলাকে, দেখুন ভিডিও
মহিলাকে সপাটে চড় মন্ত্রীমশাইয়ের।

মহিলাকে সপাটে চড় মন্ত্রীর। বিদ্যুৎ গতিতে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দক্ষিণের রাজ্য কর্নাটকের এই ঘটনা নিয়ে তুঙ্গে শোরগোল। জমির ডিড বণ্টনের একটি অনুষ্ঠানে গিয়ে রাজ্যের আবাসন মন্ত্রীর এহেন কাণ্ডে বিতর্কের ঝড় বইছে। বিরোধী কংগ্রেস থেকে শুরু করে বিভিন্ন মহল থেকে মন্ত্রীমশাইয়ের এই কীর্তির নিন্দা উড়ে আসছে।

কর্নাটকের আবাসন মন্ত্রী ভি সোমান্না। শনিবার কর্নাটকের চামরাজানগর জেলায় জমির ডিড বণ্টনের একটি অনুষ্ঠান যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখানেই এক মহিলাকে চড় মারেন তিনি। চামরাজানগর জেলার হাঙ্গালা গ্রামের ওই অনুষ্ঠানে ১৭৩ জনকে উপভোক্তাকে জমির খেতাবপত্র হস্তান্তর করা হয়েছে সরকারের তরফে।

শনিবার ওই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন স্থানীয় বাসিন্দা ওই মহিলাও। ভরা মঞ্চে তিনি মন্ত্রীর সামনেই জমির বণ্টনে অনিয়মের অভিযোগ তুলে শোরগোল ফেলে দেন। উপভোক্তাদের নির্বাচন করার প্রক্রিয়াতেই কারচুপির অভিযোগ তোলেন ওই মহিলা। তাঁর অভিযোগ ছিল, কংগ্রেস নেতা নানজাপ্পা যাঁদের নাম প্রস্তাব করেছিলেন তাঁদেরই জমির টাইটেল ডিড দেওয়া হয়েছিল।

আরও পড়ুন- দ্বিতীয়বার ক্ষমতায় ফেরানোর ডাক মোদীর, অথচ বিদ্রোহের স্তূপে বসে হিমাচলপ্রদেশ বিজেপি

মহিলা এমন গুরুতর অভিযোগ তোলার পরেই রেগে গিয়ে হঠাৎই তাঁকে সপাটে চড় কষিয়ে দেন মন্ত্রী। মুহূর্তে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে অনুষ্ঠানস্থলে। পরে পুলিশ টেনে ওই মহিলাকে মঞ্চ থেকে নামিয়ে দেয়। যদিও ততক্ষণে মন্ত্রীমশাইয়ের এই ‘কীর্তি’ ক্যামেরাবন্দি হয়ে গিয়েছে। মোবাইলে তোলা সেই ছবি-ভিডিও বিদ্যুৎ গতিতে শেয়ার শুরু সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন মহল থেকে মন্ত্রীর এই কাণ্ডে নিন্দার ঝড় উঠেছে।

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Bjp minister slaps woman at an event to distribute land title deeds