মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা ঠুকবেন আরেক মুখ্যমন্ত্রী

একেই বলে সেয়ানে-সেয়ানে!

Channi-Kejriwal
চরণজিৎ সিং চান্নি ও অরবিন্দ কেজরিওয়াল।

একেই বলে সেয়ানে-সেয়ানে! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা ঠুকবেন আরেক মুখ্যমন্ত্রী। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি মানহানির মামলা করবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে।

চান্নি শুক্রবার অভিযোগ করেছেন, কেজরিওয়ালের অভ্যাস আছে অন্যদের বিরুদ্ধে অভিযোগ এনে তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা। আগেও এরকম করেছেন, তার পর দেখা গিয়েছে কীভাবে নীতিন গড়করি, অরুণ জেটলি, বিক্রম মাজিঠিয়াদের কাছে পরে ক্ষমা চেয়েছিলেন।

এদিন নিজের নির্বাচনী ক্ষেত্র চামকৌর সাহিবে সাংবাদিকদের তিনি বলেন, কেজরিওয়াল এবার সীমা ছাড়িয়েছেন তাই তিনি দলের কাছে অনুমতি চাইছেন তাঁর বিরুদ্ধে মানহানির মামলা ঠুকবেন বলে। চান্নি বলেছেন, “আমি কেজরিওয়ালের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকব তার জন্য দলের কাছে অনুমতি চেয়েছি। তিনি আমাকে অসৎ হিসাবে নিজের টুইটার হ্যান্ডেলে তুলে ধরেছেন।”

আরও পড়ুন এখনই বিধি-নিষেধ শিথিল নয়, কেজরি সরকারের প্রস্তাব ফেরালেন লেফটেন্যান্ট গভর্নর

এর আগে, কেজরিওয়াল বলেছেন যে চান্নি চামকৌর সাহিব থেকে হারবেন বিধানসভা নির্বাচনে। কারণ তাঁর ভাইপোর ঘর থেকে কীভাবে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছে তা মানুষ দেখেছেন। এর উত্তরে চান্নি বলেন, “যা হয়েছে তা হল কারও কাছ থেকে টাকা এল, আর অন্য কারও ঘরে তল্লাশি হল।কিন্তু তিনি আমাকে অসৎ হিসাবে সন্দেহ করছেন। তার জন্য আমার সঙ্গে টাকার বান্ডিলের ছবি টুইট করছেন।”

এতে ভীষণ ক্ষুব্ধ হয়েছেন চান্নি। তিনি কেজরিওয়ালের বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Channi to file defamation case against kejriwal

Next Story
তিনিই উত্তরপ্রদেশে কংগ্রেসের মুখ, বিরাট ইঙ্গিত দিলেন প্রিয়াঙ্কা গান্ধি