বড় খবর

দিল্লি জল বোর্ডের অফিস ভাঙচুর-কর্মীদের মারধর, কাঠগড়ায় বিজেপি কর্মীরা

বিক্ষোভরত বিজেপি কর্মীদের ভিতরে ঢোকার অনুমতি দেয় দিল্লি পুলিশ, তারপরেই তারা অফিস ভাঙচুর করে বলে অভিযোগ রাঘব চাড্ডার।

একুশের নির্বাচনের আগে রাজ্যে শাসক-বিরোধী সংঘাত অব্যাহত। রোজই বিভিন্ন জায়গায় তৃণমূল-বিজেপি সংঘর্ষের খবর পাওয়া যাচ্ছে। কিন্তু এবার রাজ্যের সীমানা ছাড়িয়ে দিল্লিতেও বিরোধী দল বিজেপির সঙ্গে সংঘাত শাসক দল আম আদমি পার্টির। বৃহস্পতিবার দিল্লি জল বোর্ডের অফিসে হামলা চালানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে। অফিস ভাঙচুর, মহিলা কর্মীদের মারধরের অভিযোগে সরব হয়েছেন বোর্ডের চেয়ারম্যান তথা আপ বিধায়ক রাঘব চাড্ডা। তাঁর দাবি, কৃষক আন্দোলনের সমর্থন করায় জল বোর্ডের অফিস ভাঙচুর করেছে বিজেপি।

এদিকে অভিযোগ উড়িয়ে দিয়েছে গেরুয়া শিবির। তাদের দাবি, এই হামলা আপের সাজানো ঘটনা। রাঘব চাড্ডা এদিন সাংবাদিক সম্মেলন করে বলেন, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং তাঁর দল আন্দোলনরত কৃষকদের সমর্থনে পাশে দাঁড়ানোয় বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা এদিন জল বোর্ডের অফিসে ভাঙচুর চালিয়েছে। সিসিটিভ ফুটেজেই দেখা গিয়েছে হামলার ছবি এবং দিল্লি পুলিশের মদতেই গোটা ঘটনা হয়েছে। জল বোর্ডের সামনে বিক্ষোভরত বিজেপি দুষ্কৃতীদের ভিতরে ঢোকার অনুমতি দেয় দিল্লি পুলিশ, তারপরেই তারা অফিস ভাঙচুর করে বলে অভিযোগ রাঘব চাড্ডার।

আরও পড়ুন জল্পনার অবসান, একুশের নির্বাচনে জোট বেঁধেই লড়বে বাম-কংগ্রেস

আপ নেতার অভিযোগ, প্রায় ২৫০ উন্মত্ত দুষ্কৃতী অফিসে ঢুকে ভাঙচুর করে, দরজা জানলা ভেঙে দেয়। এমনকী কর্মীদের মারধর করে হুমকিও দেওয়া হয় বলে দাবি। হামলার ভিডিও টুইট করেন রাঘব। বিজেপিকে আক্রমণ করে এদিন তিনি বলেন, “আমরা বিজেপির মতো কাপুরুষ নই। আমরা নিজেদের অবস্থানেই থাকব। আমরা কৃষকদের পক্ষেই সর্বদা সওয়াল করব।” এই হামলাকে ন্যক্কারজনক বলে নিন্দা করেছেন মুখ্যমন্ত্রী কেজরিওয়াল। দলের কর্মীদের প্ররোচনায় পা না দেওয়ার জন্য আবেদন করেছেন তিনি। এবং বলেছেন, আম আদমি পার্টি এবং দিল্লি সরকার শেষ নিঃশ্বাস পর্যন্ত কৃষকদের পাশে থাকবে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and National news here. You can also read all the National news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Djb office ransacked vandalised aap leader blames bjp

Next Story
জল্পনার অবসান, একুশের নির্বাচনে জোট বেঁধেই লড়বে বাম-কংগ্রেস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com