বড় খবর

‘চোখ উপড়ে, হাত কেটে নেব’, বিক্ষোভকারীদের হুমকি বিজেপি সাংসদের

হরিয়ানার প্রাক্তন মন্ত্রীকে মন্দিরে আটকে রাখার ঘটনায় ক্ষোভ উগরে দিলেন বিজেপি সাংসদ অরবিন্দ শর্মা।

ফাইল ছবি

রোহতকে দলীয় নেতাদের আটকে রেখে বিক্ষোভ দেখানোর ঘটনায় শনিবার ক্ষোভ উগরে দিলেন বিজেপি সাংসদ অরবিন্দ শর্মা। হরিয়ানার প্রাক্তন মন্ত্রী মনীশ গ্রোভারকে নিশানা করলে চোখ উপড়ে, হাত কেটে নেওয়ার হুমকি দিলেন সাংসদ। যার জেরে বিতর্কে অরবিন্দ শর্মা।

গতকালই গ্রোভার-সহ বেশ কিছু বিজেপি নেতাকে রোহতকের কিলোই এলাকায় গ্রামবাসী ও বিক্ষোভকারী কৃষকরা একটি মন্দিরের ভিতরে আটকে রেখে বিক্ষোভ দেখান। প্রায় চার ঘণ্টা আটকে ছিলেন তাঁরা। শনিবার এর প্রতিবাদে কংগ্রেসকে কাঠগড়ায় তুলে বিক্ষোভ দেখায় বিজেপি।

সেই বিক্ষোভ সমাবেশে শর্মা কংগ্রেসকে আক্রমণ করেন। প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডা এবং তাঁর ছেলে দীপেন্দরকে নিশানা করে বলেন, গ্রোভারকে টার্গেট করা হচ্ছে কারণ লোকসভায় তাঁর কাছে হেরে যান দীপেন্দর।

আরও পড়ুন ‘লাখ লাখ পরিবার উনুনে রান্না করতে বাধ্য হচ্ছে’, গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে তোপ রাহুলের

তিনি বলেন, গ্রোভারের জন্যই লোকসভায় তিনি জেতেন। এরপরই আক্রমণ শানিয়ে তিনি বলেন, “মনীশ গ্রোভারের দিকে কেউ চোখ তুলে তাকালে সেই চোখ উপড়ে নেব, আর কোনও হাত উঠলে তা কেটে নেওয়া হবে। কাউকে ছাড়ব না।”

উল্লেখ্য, গতকাল, গ্রোভার-সহ বেশ কয়েকজন বিজেপি নেতাকে মন্দিরে আটকে রাখার ঘটনায় শুক্রবার জেলা প্রশাসন এবং পুলিশকে পরিস্থিতি সামাল দিতে হয়। বিক্ষোভকারীদের অনেক বোঝানোর পর বিক্ষোভ থামে এবং বিজেপি নেতাদের মুক্তি দেওয়া হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and National news here. You can also read all the National news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Eye will be gouged out hand chopped off threatens haryana bjp mp after former minister held up

Next Story
ফেডারেল ফ্রন্ট নিয়ে মমতার উদ্যোগের প্রশংসায় ডিএমকে-র স্ট্যালিনmk stalin
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com