scorecardresearch

বড় খবর

যে হিন্দু আমাকে ভোট দেবে না, তাঁর শিরায় মুসলমানের রক্ত: বিজেপি বিধায়ক

উত্তরপ্রদেশ নির্বাচনে বিজেপি প্রার্থীর বক্তব্যের ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Hindus who don’t vote for me have Muslim blood, says BJP MLA
বিজেপি বিধায়ক রাঘবেন্দ্র প্রতাপ সিং।

যে হিন্দুরা আমাকে ভোট দেবে না তাঁদের শিরায় মুসলমানের রক্ত। উত্তরপ্রদেশের বিজেপি বিধায়কের মন্তব্যে নিন্দার ঝড়। বিতর্কিত মন্তব্যটি করেছেন বিজেপি বিধায়ক রাঘবেন্দ্র প্রতাপ সিং। উত্তরপ্রদেশ নির্বাচনে বিজেপি প্রার্থীর বক্তব্যের ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কী বলেছেন বিধায়ক?

ডোমরিয়াগঞ্জের বিজেপি বিধায়ক তথা স্থানীয় হিন্দু যুবা বাহিনীর দায়িত্বপ্রাপ্ত নেতা বলেছেন, “আপনারা বলুন, কোনও মুসলিম আমাকে ভোট দেবে! তাই সজাগ থাকুন, যদি কোনও হিন্দু অন্য কাউকে ভোট দেয় তাহলে তাঁর শিরায় মুসলমানের রক্ত আছে। তাঁরা বিশ্বাসঘাতক। এত অত্যাচারের পরও যদি কোনও হিন্দু অন্য কাউকে ভোট দেয় তাহলে তাঁর জনসমক্ষে মুখ দেখানো উচিত না।”

তিনি আরও বলেন, “এক বার যদি হুঁশিয়ারি দেওয়ার পর বুঝতে না পারে কেউ তাহলে এবার আমি বুঝিয়ে দেব রাঘবেন্দ্র সিং কে! কারণ আমার সঙ্গে গদ্দারি করলে আমি অপমান সহ্য করে নেব। আমাকে অপমানিত করলে সেটাও সহ্য করে নেব। কিন্তু কেউ আমাদের হিন্দু সমাজকে অপমানিত করার চেষ্টা করে তাহলে বরবাদ করে রেখে দেব।”

আরও পড়ুন হিন্দুত্বের লাইন এড়াচ্ছেন, আচমকা কী হল অমিত শাহর!

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে পরে প্রতিক্রিয়ায় তিনি জানিয়েছেন, পাঁচ দিন আগে এই মন্তব্য করেছিলেন তিনি। তাঁর দাবি, তিনি অন্য প্রসঙ্গে এই কথা বলেছিলেন। উদাহরণ হিসাবে বলেছিলেন। কাউকে ভয় দেখাতে বা হুমকি দেওয়ার জন্য নয়। তিনি স্বীকার করেছেন, যে এই মন্তব্য তিনি করেছেন। বলেছেন, “আমি অন্য প্রসঙ্গে এটা বলেছিলাম। অতীতের সঙ্গে তুলনা টানতেই এটা বলেছিলাম। কাউকে হুমকি দেওয়ার জন্য নয়। ডোমরিয়াগঞ্জে ১.৭৩ লক্ষ মুসলিম ভোটার রয়েছে। প্রায় ৪০ শতাংশ ভোট। কাউকে ভয় দেখিয়ে এখানে ভোটে জেতা যাবে কি?”

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Hindus who dont vote for me have muslim blood says bjp mla