scorecardresearch

বড় খবর

‘বিভ্রান্ত করলেই সত্য বদলাবে না-ভারতের অবস্থা শ্রীলঙ্কার মতই’, মোদী সরকারকে তোপ রাহুলের

কংগ্রেস, মোদী সরকারকে তার ব্যর্থতা এবং মূল্যবৃদ্ধি ও বেকারত্বের ইস্যুগুলি আড়াল করার জন্য অন্যান্য ইস্যুতে জনগণকে বিভ্রান্ত করার অভিযোগ করে আসছে।

India looks lot like Sri Lanka Rahul Gandhi
রাহুল গান্ধীর নিশানায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বুধবার ক্রমবর্ধমান মুদ্রাস্ফীতি এবং বেকারত্বের জন্য কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করেছেন এবং বলেছেন যে, ভারত দেখতে অনেকটা “শ্রীলঙ্কার মতো”। তাই কেন্দ্রের আর দেশবাসীকে বিভ্রান্ত করা উচিত নয়।

কংগ্রেস, মোদী সরকারকে তার ব্যর্থতা এবং মূল্যবৃদ্ধি ও বেকারত্বের ইস্যুগুলি আড়াল করার জন্য অন্যান্য ইস্যুতে জনগণকে বিভ্রান্ত করার অভিযোগ করে আসছে।

রাহুল গান্ধী টুইটে লিখেছেন যে, ‘মানুষকে বিভ্রান্ত করলে ঘটনা পরিবর্তন হবে না। ভারত দেখতে অনেকটা শ্রীলঙ্কার মতোই।’

কংগ্রেস সাংসদ ভারতে বেকারত্ব, জ্বালানির মূল্য বৃদ্ধি এবং সাম্প্রদায়িক হিংসার গ্রাফ শেয়ার করেছেন তাঁর টুইট পোস্টে। যাতে সশস্ত্র সংঘাতের অবস্থান এবং ইভেন্ট ডেটা প্রকল্প, লোকসভায় বিভিন্ন প্রশ্ন, সিএমআইই, পেট্রোলিয়াম প্ল্যানিং অ্যান্ড অ্যানালাইসিস সেল এবং সেন্ট্রাল ব্যাঙ্ক অফ শ্রীলঙ্কা সহ বিভিন্ন উৎসের মাধ্যমে ভারত ও শ্রীলঙ্কার অনুরূপ চিত্র দেখানো হয়েছে।

কংগ্রেস মূল্য এবং মূল্যস্ফীতি এবং ক্রমবর্ধমান বেকারত্বের ইস্যুতে সরকারকে আক্রমণ করছে এবং বলেছে যে ভারতের পরিস্থিতি শ্রীলঙ্কার পথে চলছে, সেখানকার ক্রমশ খারাপ পরিস্থিতি দেখে প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হয়েছিল।

Read in English

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: India looks lot like sri lanka rahul gandhi