বড় খবর

কাঁধে হাত রাখায় কর্মীকে সপাটে চড়, তুমুল বিতর্কে কর্ণাটকের প্রদেশ কংগ্রেস সভাপতি

সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের রোষে পড়েছেন শিবাকুমার।

D K Shivakumar, Congress, BJP
এক ব্যক্তিকে সপাটে চড় মেরে চরম বিতর্কে কর্ণাটকের প্রদেশ কংগ্রেস সভাপতি ডি কে শিবাকুমার।

এক ব্যক্তিকে সপাটে চড় মেরে চরম বিতর্কে কর্ণাটকের প্রদেশ কংগ্রেস সভাপতি ডি কে শিবাকুমার। ভিড়ের মধ্যে একজন তাঁর কাঁধে হাত রাখার চেষ্টা করেছিলেন, তাতেই চটে গিয়ে তাঁকে চড় মেরে দেন শিবাকুমার। যার জেরে কংগ্রেস নেতাকে তুমুল কটাক্ষ করেছে শাসকদল বিজেপি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের রোষে পড়েছেন শিবাকুমার।

ভিডিওতে দেখা গিয়েছে, দলীয় নেতা-কর্মীদের সঙ্গে হাঁটছিলেন শিবাকুমার। তার মধ্যেই চলতে চলতে একজন তাঁর কাঁধে হাত রাখার চেষ্টা করেন। তাতেই ক্ষিপ্ত হয়ে সপাটে চড় মেরে দেন তিনি। ওই ব্যক্তির আচরণে রীতিমতো বিরক্ত হয়ে যান শিবাকুমার। কিন্তু তাঁর এই আচরণ ভাল চোখে নেননি সাধারণ মানুষ ও নেটিজনতা। ভিডিওতে শোনা গিয়েছে, মেজাজ হারিয়ে তিনি দলীয় ওই কর্মীকে বলছেন, “তুমি দায়ী থাকবে”। এর পরই ক্যামেরাম্যানকে ভিডিও ডিলিট করতে বলেন শিবাকুমার।

শনিবার ঘটনাটি ঘটেছে মান্ড্য জেলার সদরে সফরের সময়। প্রবীণ নেতা প্রাক্তন মন্ত্রী তথা এমপি জি মাদেগৌড়ার স্বাস্থ্য খতিয়ে দেখতে এসেছিলেন শিবাকুমার। সঙ্গে ছিলেন দলীয় নেতা-কর্মীরা। বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সি টি রবি ভিডিও টুইট করে শিবাকুমারকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, রাহুল গান্ধী কি তাঁকে হিংসার লাইসেন্স দিয়েছেন। শিবাকুমারকে সাত-আটের দশকের বেঙ্গালুরুর আন্ডারওয়ার্ল্ড ডন কোতওয়াল রামচন্দ্রের শিষ্য হিসাবে কটাক্ষ করেছেন রবি।

আরও পড়ুন মোদীর নতুন মন্ত্রিসভার ২৪ জনের বিরুদ্ধে খুন-খুনের চেষ্টার মামলা! ধনকুবের মন্ত্রী জ্যোতিরাদিত্য

শিবাকুমারের এই মেজাজের জন্য তাঁকে ‘রাউডি ডিকে শিবা’ বলে ডাকা শুরু করেছে বিজেপি। প্রকাশ্যে মানুষের সঙ্গে কীরকম ব্যবহার করতে হয় তা শিখতে বলেছে গেরুয়া শিবির। এর আগেও এক যুবককে সেলফি তোলার জন্য মেরেছিলেন শিবাকুমার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and National news here. You can also read all the National news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Karnataka congress chief shivakumar slaps man bjp hit out at him

Next Story
রাহুলের বিমানে যান্ত্রিক গোলযোগ! ষড়যন্ত্রের অভিযোগ কংগ্রেসেরrahul gandhi, congress
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com