পড়ে গিয়ে ভেঙেছে কাঁধের হাড়, প্রাক্তন মুখ্যমন্ত্রীকে নিয়ে যাওয়া হচ্ছে AIIMS-এ

দিন কয়েক আগেই বাড়িতে সিঁড়ি বেয়ে উপরে ওঠার সময় পড়ে গিয়েছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী।

পড়ে গিয়ে ভেঙেছে কাঁধের হাড়, প্রাক্তন মুখ্যমন্ত্রীকে নিয়ে যাওয়া হচ্ছে AIIMS-এ
এয়ারলিফট করে দিল্লির এইমসে নিয়ে যাওয়া হবে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে।

আর দেরি করতে চান না রাবড়ি দেবী। চিকিৎসকদের পরামর্শে আজই বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবকে এয়ারলিফট করে নিয়ে যাওয়া হবে দিল্লির এইমসে। সেখানেই হবে তাঁর চিকিৎসা। দিন কয়েক আগেই বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত হন আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে এবার বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীর চিকিৎসা দিল্লির এইমসে করানোর সিদ্ধান্ত পরিবারের।

চলতি সপ্তাহের শুরুতেই বিহারে নিজের বাড়িতে পড়ে যান প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব। সিঁড়ি বেয়ে উপরে ওঠার সময়ে আচমকা পড়ে গিয়েছিলেন তিনি। গুরুতর আহত অবস্থায় তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিঁড়ি থেকে পড়ে গিয়ে কাঁধের হাড় ভাঙে প্রাক্তন রেলমন্ত্রীর। এমনকী পিঠেও তিনি গুরুতর চোট পেয়েছিলেন।

বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব।

এদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবারই লালু প্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদবকে ফোন করেছিলেন। আরজেডি প্রধানের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন মোদী। আরজেডির মুখপাত্র চিতরঞ্জন গগন সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, “প্রধানমন্ত্রী মঙ্গলবার তেজস্বী যাদবের সঙ্গে কথা বলেছেন। আরজেডি সুপ্রিমোর শারীরিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নিয়েছেন। প্রধানমন্ত্রী আরজেডি প্রধানের দ্রুত আরোগ্য কামনা করেছেন।”

আরও পড়ুন- ‘অটো ব্রেক ফেল করেছে’, শিণ্ডেকে চাঁচাছোলা আক্রমণ উদ্ধবের, পাল্টা দিলেন মুখ্যমন্ত্রী

আরজেডির তরফে জানানো হয়েছে, ৭৪ বছর বয়সী লালুপ্রসাদ যাদবের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল রয়েছে। একাধিক চিকিৎসক তাঁকে পরীক্ষা করেছেন। চিকিৎসকরা তাঁকে নিবিঢ়ভাবে পর্যবেক্ষণে রেখেছেন।

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Lalu prasad yadav to be airlifted to new delhis aiims

Next Story
বিধানসভায় আবদুল্লা-মুফতিদের একসঙ্গে লড়াইয়ের সিদ্ধান্ত, কাশ্মীরে আশঙ্কায় বিজেপি-সহ ছোট দলগুলো