বড় খবর

এক কোটি ভোট পেলেই ৭০ টাকায় মদ! প্রতিশ্রুতি বিজেপি রাজ্য সভাপতির

ভাইরাল বিজেপির নেতার বক্তব্য। দেখুন ভিডিও।

ফাইল ছবি

ভোটে জিততে আজব প্রতিশ্রুতি বিজেপির রাজ্য সভাপতির। রাজ্যে ১ কোটি ভোট পেলেই ৭০ টাকায় মদ মিলবে বলে প্রতিশ্রুতি দিলেন অন্ধ্রপ্রদেশের বিজেপি সভাপতি। ২০২৪ লোকসভা ভোটে রাজ্যে যদি বিজেপি ১ কোটি বা তার বেশি ভোট পায় তাহলে সুরাপ্রেমীদের জন্য এমন প্রস্তাব রেখেছেন সোমু বীররাজু।

বিজয়ওয়াড়াতে একটি দলীয় সভায় সোমু বলেন, রাজ্যে নিম্নমানের মদ বেশি দামে বিক্রি করা হচ্ছে। কিন্তু জনপ্রিয় ব্র্যান্ডের মদ পাওয়া যাচ্ছে না। তিনি বলেছেন, বিশেষ মর্যাদার, গভর্নর্স মেডেল নামে মদ বিক্রি হচ্ছে। কিন্তু এগুলি নিম্নমানের। অনেক বেশি দামে সেই মদ বিক্রি হচ্ছে। যেখানে জনপ্রিয় মদ পাওয়া যাচ্ছে না।

সরকার বলছে, মদ নিষিদ্ধ করার কথা কিন্তু নিজেরাই ব্র্যান্ডি বানাচ্ছে আর বিক্রি করছে। এরপরই তিনি বলেন, ভারতীয় জনতা পার্টিকে এক কোটি ভোট দিন। তাহলে কথা দিচ্ছি, মাত্র ৭০ টাকায় মদ পাবেন। যদি এতে লাভ হয় তাহলে সেটা ৫০ টাকা করে দেওয়া হবে।

তাঁর আরও দাবি, সরকার বিষমদ তৈরি এবং বিক্রির কাজ করছে। সরকারকে খোঁচা দিয়ে তিনি বলেছেন,, আপনারা মানুষের রক্ত চুষে নিচ্ছেন। প্রতি মাসে একজন মানুষ ১২ হাজার টাকা খরচ করছে মদের পিছনে। সরকার সেই টাকা নিচ্ছে আর সামাজিক প্রকল্পের নামে আবার ফিরিয়ে দিচ্ছে।

আরও পড়ুন ছেলের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ, তদন্ত! প্রশ্নে মেজাজ হারালেন কেন্দ্রীয় মন্ত্রী

উল্লেখ্য, অন্ধ্রপ্রদেশে মদের উপর কর বসিয়ে বেশি দামে বিক্রি করা হয়। সম্প্রতি রাজ্য সরকার মদের উপর ভ্যাট প্রত্যাহার করে। কিন্তু এমআরপি একই থাকায় ক্রেতাদের কোনও সুবিধা হয়নি। বেশি দাম রেখে সরকার মদ্যপান কমানোর জন্য চেষ্টা করছে। তাই বিজেপির রাজ্য সভাপতি কম দামে মদ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

Get the latest Bengali news and National news here. You can also read all the National news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Liquor at rs 70 if bjp gets one crore votes says party chief in andhra pradesh somu veerraju

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com