বড় খবর

“গণতন্ত্র বাঁচাতে বিরোধীদের একজোট হতে হবে”, বার্তা দিয়ে দিল্লি ছাড়লেন মমতা

Mamata Banerjee: প্রতি দুমাস অন্তর দিল্লি যাবেন বলে এদিন জানান মমতা।

Mamata Banerjee
পাঁচ দিনের দিল্লি সফর শেষ করে কলকাতায় ফিরছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পাঁচ দিনের দিল্লি সফর শেষ করে কলকাতায় ফিরছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এই ফেরাই শেষ নয়, বরং প্রতি দুমাস অন্তর দিল্লি যাবেন বলে এদিন জানান মমতা। ফেরার আগে এদিন তিনি বিরোধীদের একজোট uয়ে লড়াই করার বার্তা দিয়ে যান। বলেন, গণতন্ত্র বাঁচাও, দেশ বাঁচাও। গণতন্ত্রকে বাঁচাতে একজোট হতে হবে। মূল্যবৃদ্ধির প্রতিবাদে লড়াই চলবে।

শুক্রবার দুপুরে দিল্লিতে নিজের বাসভবনের সামনে দাঁড়িয়ে সাংবাদিকদের মুখ্যমন্ত্রী বলেন, দেশকে বাঁচাতে গণতন্ত্রকে বাঁচাতে হবে। তাই একজোট হয়ে লড়াই হবে। অনেক নেতার সঙ্গে দিল্লিতে দেখা হয়েছে, কথা হয়েছে। কোভিড বিধির জন্য সংসদের সেন্ট্রাল হলে যেতে পারিনি। তাই অনেকের সঙ্গে দেখা হয়নি। শরদজির সঙ্গে ফোনে কথা হয়েছে।

মূল্যবৃদ্ধিকে ইস্যু করে বিরোধীরা বিজেপিকে কোণঠাসা করতে আন্দোলন লাগাতার চলবে বলে জানিয়েছেন মমতা। বলেছেন, দেশের মানুষের অবস্থা খুব খারাপ। সরকার রান্নার গ্যাসের দাম বাড়িয়ে দিয়েছে। এর পাশাপাশি করোনার তৃতীয় ঢেউ নিয়ে উদ্বেগ প্রকাশ করে মমতা বলেছেন, আমি এ বিষয়ে প্রধানমন্ত্রীকে জানিয়েছি। উপযুক্ত ব্যবস্থা নিতে বলেছি যাতে করোনার তৃতীয় ঢেউ প্রতিহত করা যায়।

আরও পড়ুন ‘খেলা হবে নিয়ে গান বাঁধুন’, জাভেদ আখতারের কাছে আর্জি মমতার

উল্লেখ্য, বৃহস্পতিবার গীতিকার জাভেদ আখতার ও তাঁর স্ত্রী তথা অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে সাক্ষাৎ করেন মমতা। সাংবাদিকদের সামনেই প্রখ্যাত গীতিকারকে ‘খেলা হবে’ নিয়ে একটা গান তৈরির আনুরোধ করেন মমতা। তখন তিন জনের মুখেই হাসি নজরে আসে। এরপরই বেরিয়ে যান জাভেদ আখতার ও শাবানা আজমি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and National news here. You can also read all the National news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjees message for opposition front unity before leaving delhi

Next Story
‘খেলা হবে নিয়ে গান বাঁধুন’, জাভেদ আখতারের কাছে আর্জি মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com