scorecardresearch

বড় খবর

কথা না শুনলে আমলাদের বাঁশ দিয়ে পেটানোর নিদান কেন্দ্রীয় মন্ত্রীর

বেগুসরাইয়ের জনতার উদ্দেশে বিতর্কিত মন্তব্য করে ফের শিরোনামে এলেন গিরিরাজ সিং।

কথা না শুনলে আমলাদের বাঁশ দিয়ে পেটানোর নিদান কেন্দ্রীয় মন্ত্রীর
গিরিরাজ সিং। ফাইল ছবি

বিতর্ক তাঁর পিছন পিছন হাঁটে। তিনিও বিতর্ক থেকে দূরে থাকেন না। এবার ফের বিতর্কের শিরোনামে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। নিজের নির্বাচনী ক্ষেত্র বেগুসরাইয়ের জনতার উদ্দেশে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এলেন। বললেন, যে আধিকারিকরা কথা শুনবেন না তাঁদের বাঁশ দিয়ে পেটানোর নিদান দিলেন গিরিরাজ।

তিনি বিজেপির দোর্দণ্ডপ্রতাপ নেতা। বরাবরই বিতর্কিত মন্তব্য করে তিনি শিরোনামে আসেন। শনিবার তিনি স্থানীয় একটি অনুষ্ঠানে এসে এমনই মন্তব্য করে বিজেপিকে অস্বস্তিতে ফেলেছেন। কেন্দ্রীয় মৎস্য-প্রাণিসম্পদ এবং দুগ্ধ মন্ত্রী আম জনতার দরবার করছিলেন। অনেকের সমস্যা শুনছিলেন। তখনই স্থানীয় বাসিন্দারা সরকারি আধিকারিকদের নিয়ে অভিযোগ করেন।

অভিযোগ শুনেই তেলে-বেগুনে জ্বলে ওঠেন গিরিরাজ। তিনি বলেন, “আমার কাছে ছোটখাটো বিষয়ে অভিযোগ জানাতে কেন আসে ওঁরা! সাংসদ-বিধায়ক-গ্রাম প্রধান, জেলাশাসক, মহকুমা শাসক, বিডিওরা সমস্যা সমাধান করতে বাধ্য। মানুষকে ন্যূনতম পরিষেবা দিতেই হবে। আর যদি তাঁরা কাজ না করেন, তাহলে তাঁদের বাঁশ দিয়ে পেটাতে হবে। দুই হাত দিয়ে পেটাতে হবে, প্রয়োজনে মাথা ফাটিয়ে দিতে হবে।”

বিতর্কিত মন্তব্য করায় বিজেপিও অস্বস্তিতে। ড্যামেজ কন্ট্রোলে নামেন বিহার বিজেপির এক নেতা। বলেন, “গিরিরাজ একজন জননেতা। মানুষের ক্ষোভ সামলাতে উনি সিদ্ধহস্ত। ওনার মন্তব্যকে বিরূপভাবে দেখলে হবে না, ইতিবাচক হিসাবে দেখতে হবে।”

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Officials dont listen to you beat them up with sticks giriraj singh