scorecardresearch

বড় খবর

স্কুলজীবন থেকে রাজনীতি, মোদীর অজানা সব গল্প জানাবে এই পোর্টাল

কেমন ছিলেন সেদিনের মোদী, কাছের মানুষদের অভিজ্ঞতাই বলবে সেই কথা

স্কুলজীবন থেকে রাজনীতি, মোদীর অজানা সব গল্প জানাবে এই পোর্টাল
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মন কি বাত অনুষ্ঠান গোটা দেশে বেশ জনপ্রিয়। ইতিমধ্যেই জানা গিয়েছে ১লা এপ্রিল ছাত্রছাত্রী তথা অভিভাবকদের সঙ্গে পরীক্ষা পে চর্চায় যোগদান করছেন, তবে ‘modistory.in’ এই পোর্টালের গল্প একেবারেই আলাদা। নরেন্দ্র মোদীর সঙ্গে সম্পর্কিত গল্পগুলিকে একত্র করেই এই যাত্রা শুরু করা হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনের অনুপ্রেরনাদায়ক গল্পই এই পোর্টালে পাওয়া যাবে। এতদিনের যাত্রাপথ, সঙ্গে এসেছিলেন বহু মানুষ – তাঁদের অভিজ্ঞতা, উনার সঙ্গে পরিচিতি, নানান অজানা কথা- এর ওপর ভিত্তি করেই চালু করা হয়েছে এই পোর্টাল। এটি আদতে একটি স্বেচ্ছাসেবক চালিত সংস্থা, উদ্বোধন করেন মহাত্মা গান্ধির নাতনি সুমিত্রা গান্ধি কুল্কারনি। তিনি বলছেন, গান্ধিজি শিখিয়েছেন যেভাবে আমরা ভারতকে দেখতে চাই, নিজেকে সেইভাবে পরিবর্তন করা উচিত, আর মোদী জি সেই পরিবর্তন। পোর্টালের টুইটার থেকেই এই সম্পর্কে জানানো হয়েছে।

তাঁর রাজনৈতিক জীবনের প্রথম দিনগুলির কথা বিস্তারিত লেখা থাকবে এই সাইটে। শুধু তাই নয়, কিছু আকর্ষণীয় মানুষ যেমন রাসবিহারী মানিয়ার ( তাঁর স্কুলের প্রধান শিক্ষক ), সারদা প্রজাপতি – ( রাজনীতির প্রথম দিনে এনার বাড়িতেই বেশি থাকতেন নরেন্দ্র মোদী ) তাঁদের সঙ্গে কাটানো মুহূর্তের কথাই ফুটে উঠবে।

অন্যদিকে অলিম্পিক গোল্ড মেডেলিস্ট নীরজ চোপড়া এবং পুল্লেলা গোপীচাঁদ অন্যতম, যারা এই যাত্রাপথের সঙ্গী হয়েছেন এবং অভিজ্ঞতা জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Portal deliver some original stories from narendra modis life