scorecardresearch

বড় খবর

নিম্নমানের খাবার বিলি, ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে সপাটে চড় বিধায়কের!

বিধায়কের চড় মারার ভিডিও বিদ্যুৎ গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

নিম্নমানের খাবার বিলি, ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে সপাটে চড় বিধায়কের!
ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে চড় বিধায়কের।

শ্রমিকদের নিম্নমানের খাবার সরবরাহের অভিযোগে এক ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে সপাটে চড় বিধায়কের। মহারাষ্ট্রের বিদ্রোহী শিবসেনা বিধায়কের এই কীর্তি বিদ্যুৎ গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মহারাষ্ট্রের বিদ্রোহী শিবসেনা বিধায়ক সন্তোষ বাঙ্গার। গত মাসে মহারাষ্ট্র বিধানসভায় আস্থা ভোটের কয়েক ঘন্টা আগে মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডের নেতৃত্বাধীন শিবিরে যোগ দিয়েছিলেন তিনি। সোমবার মহারাষ্ট্রের হিঙ্গোলিতে নিজের নির্বাচনী এলাকায় গিয়েছিলেন ওই বিধায়ক। সেখানেই রাজ্য সরকারের মিড ডে মিল স্কিমের আওতায় শ্রমিকদের খাবার সরবরাহ করা হয়। একটি বেসরকারি ক্যাটারিং সংস্থা রয়েছে খাবার সরবরাহের দায়িত্বে।

শ্রমিকদের নিম্নমানের খাবার সরবরাহের অভিযোগ পেয়েছিলেন বিধায়ক। সেই মতো ওই খাবার পরিবেশন কেন্দ্রে সরেজমিনে তদন্তে গিয়েছিলেন বিধায়ক। একটি ভাইরাল হওয়া ভিডিও-তে দেখা গিয়েছে, ওই ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে প্রথমে চিৎকার করে কিছু বলতে থাকেন বিধায়ক। এরপরই তাঁকে সপাটে চড় কষাতে দেখা গিয়েছে বিধায়ক সন্তোষ বাঙ্গারকে।

আরও পড়ুন- ভূস্বর্গে ভয়াবহ দুর্ঘটনা, গভীর খাদে বাস পড়ে মৃত ৬ আইটিবিপি জওয়ান

যদিও নিগৃহীত ওই ক্যাটারিং সংস্থার ম্যানেজারের দাবি, যে খাবার নিম্নমানের বলে অভিযোগ উঠছে, আসলে সেটি বেঁচে যাওয়া কিছু খাবার, সেটা ফেলে দেওয়া হচ্ছিল। ওই যুবককে বিধায়ককে সেটা বোঝানোর চেষ্টা করলেও সন্তোষ বাঙ্গার তাঁর কোনও কথা শোনেননি বলেই পাল্টা দাবি ওই যুবকের।

উল্লেখ্য, রাজ্য সরকারের মিড ডে মিল প্রকল্পের অধীনে শ্রম বিভাগে নিবন্ধিত শ্রমিকদের খাবার বিলি করা হয়। এর জন্য একটি বেসরকারি ঠিকাদারের সঙ্গে চুক্তি হয়েছে। হিঙ্গোলিতে শ্রমিকদের খাবার বিলির আগে তা একটি এলাকায় তৈরি করা হয়। বিধায়ক সন্তোষ বাঙ্গারের দাবি, তিনি শ্রমিকদের নিম্নমানের মানের খাবার পরিবেশন করার অভিযোগ পেয়েছিলেন। সেই অভিযোগ পেয়েই তিনি সেখানে গিয়েছিলেন। তাঁর আরও দাবি, ”অত্যন্ত নিম্নমানের খাবার পরিবেশন করছে সংস্থাটি। রাজ্য সরকারের নির্ধারিত মেনু খাবারের তালিকায় নেই।”

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Shiv sena mla attacks catering manager for serving substandard food481603