scorecardresearch

বড় খবর

‘খেলা সবে শুরু, আপনি কিচ্ছু করতে পারবেন না!’, মুক্তি পেয়েই উদ্ধবকে হুঁশিয়ারি অর্ণবের

বুধবার জেল থেকে ছাড়া পেয়েই সোজা চলে যান রিপাবলিক টিভির নিউজরুমে।

‘খেলা সবে শুরু, আপনি কিচ্ছু করতে পারবেন না!’, মুক্তি পেয়েই উদ্ধবকে হুঁশিয়ারি অর্ণবের

বুধবারই বম্বে হাইকোর্টকে ভর্ৎসনা করে অর্ণব গোস্বামীর (Arnab Goswami) অন্তর্বতী জামিন মঞ্জুর করে জেল থেকে ছাড়ার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। আর গতকাল জেল থেকে ছাড়া পেয়েই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর উদ্দেশে হুংকার ছাড়লেন- “আপনি হেরে গিয়েছেন উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray)। খেলা তো সবে শুরু। জেল থেকেই সব করব। আপনি কিচ্ছু করতে পারবেন না!”

সেই চেনা স্টুডিও। চেনা আবহ। জেল থেকে ছাড়া পেয়ে প্রায় এক সপ্তাহ বাদে বুধবার রিপাবলিক টিভি চ্যানেলের নিউজরুমে ফিরলেন অর্ণব। আর ফিরেই ঠাকরের উদ্দেশে কড়া বার্তা দিলেন। একেবারে চেনা মেজাজেই ধরা দিলেন ক্যামেরার সামনে। অর্ণবের এই হুঁশিয়ারিতে অনেকেই কিন্তু কালমেঘ দেখছেন।

জেল থেকে ছাড়া পেয়ে ঠিক কী বললেন তিনি? উদ্ধব ঠাকরে, “আমার কথা শুনুন। আপনি হেরে গিয়েছেন। আপনি পরাজিত।” এর পাশাপাশি ভুয়ো মামলা সাজানোর অভিযোগও তিনি তুলেছেন উদ্ধব প্রশাসনের বিরুদ্ধে। রাত সাড়ে আটটা নাগাদ মুম্বইয়ের শহরতলী তালোজা জেলে থেকে মুক্তি পাওয়ার পরই অর্ণব সোজা চলে যান রিপাবলিক টিভি চ্যানেলের লোয়ার প্যারেল স্টুডিওতে। আর এরপরই ধরা দেন তাঁর স্বভাবসিদ্ধগত ‘রণংদেহী’ মেজাজে।

উদ্ধব ঠাকরের পাশাপাশি রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ মুম্বই পুলিশ কমিশনার পরমবীর সিংকেও একহাত নেন। সেখানেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ হেনে বলেন, “উদ্ধব ঠাকরে আপনি আমাকে একটা পুরনো, ভুয়ো মামলায় গ্রেফতার করেছেন। শুধু তাই নয়, আমার কাছে ক্ষমা অবধি চাননি! খেলা তো সবে শুরু। আমি প্রত্যেকটি আঞ্চলিক ভাষায় রিপাবলিক টিভি চ্যানেল লঞ্চ করব। জেলের ভিতর থেকেই আন্তর্জাতিক সংবাদমাধ্যমেও নিজের উপস্থিতির জানান দেব। আর আপনি কিচ্ছু করতে পারবেন না!” সুপ্রিম কোর্টকে ধন্যবাদ জানিয়ে এরপর ‘জয় মহারাষ্ট্র’ স্লোগান দিয়েই নিজের বক্তব্য শেষ করেন অর্ণব।

উল্লেখ্য, বুধবার অর্ণব গোস্বামীর অন্তর্বর্তীকালীন জামিন মামলার শুনানিতে বম্বে হাইকোর্টের নির্দেশে প্রথমেই অসন্তোষ প্রকাশ করেছিল সুপ্রিম কোর্ট। যার জেরে একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়েছে মহারাষ্ট্র সরকারকে। কোন যুক্তিতে রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলা রুজু করা হয়েছে? তা নিয়েই মূলত প্রশ্ন তোলা হয় এদিন। ব্যাক্তিগত স্বাধীনতায় হস্তক্ষেপ করার প্রসঙ্গ উত্থাপন করেও হাইকোর্টের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। এবার জেল থেকে বেরিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর দিকে হুংকার ছাড়লেন অর্ণব গোস্বামী।

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: The game has just begun after release from jail arnab goswami dares uddhav thackeray