scorecardresearch

বড় খবর

প্রয়াগরাজে নৃশংস গণহত্যা: উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলা নিয়ে যোগী সরকারকে পাল্টা নিশানা তৃণমূলের

বিজেপিকে পাল্টা তোপ জোড়া-ফুল শিবিরেরে।

tmc on prayagraj murder case updates
যোগী আদিত্যনাথ, মমতা বন্দ্যোপাধ্যায়।

তলানীতে বাংলার আইন-শৃঙ্খলা। ভোট পরবর্তী হিংসার নানা ঘটনা থেকে বগটুই, আনিস খান মৃত্যু, হাঁসখালির ধর্ষণ ও হত্যা নিয়ে সরব বিজেপি সহ সব বিরোধী পক্ষ। এবার, প্রয়াগরাজে হত্যার নজির তুলে ধরে পাল্টা বিজেপি শাসিত উত্তরপ্রদেশ সরকারের বিরুদ্ধেও একই তোপ দাগল তৃণমূল। যোগী আদিত্যনাথ মুখ্যমন্ত্রীর কুর্সি থেকে রাজ্যবাসীকে নিরাপত্তা দিতে ব্যর্থ বলে দাবি তৃণমূলের। একই অভিযোগে টুইট করেছেন একের পর এক জোড়া-ফুল নেতৃত্ব।

প্রয়াগরাজে একই পরিবারের পাঁচ জনকে নৃশংসভাবে খুনের ঘটনায় তোলপাড় দেশ। অভিযোগ, ২ বছরের শিশু-সহ একই পরিবারের ৫ জনকে গলার নলি কেটে খুন করা হয়েছে। প্রয়াগরাজের থরভই থানা এলাকার খেবরাজপুর গ্রামের এই ঘটনায় জ্বালিয়ে দেওয়া হয় বাড়ি-ঘরও। ঘরের বাইরে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করা হয়েছে বিশেষভাবে সক্ষম মেয়ে ও পুত্রবধূর মৃতদেহ। ধর্ষণে বাধা দেওয়ায় গোটা পরিবারকে নৃশংসভাবে খুন করা হতে পারে বলে সন্দেহ পুলিশের।

শনিবার এই নৃশংস ঘটনার কথা জানাজানি হতেই মুখর হয় বাংলার শাসক দল তৃণমূল। তীব্র প্রতিবাদ করে দলের টুইটার হ্যান্ডলারে পোস্ট করা হয়েছে, ‘উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলা দীর্ঘতম সময় ধরে বিপর্যস্ত হয়ে পড়েছে এবং মুখ্যমন্ত্রী পাত্তা দেন না। এটাই কি মানুষের প্রাপ্য? ভয়াবহ!’

এ রাজ্যের নারী ও শিশুকল্যাণ মন্ত্রী শশী পাঁজা টুইটারে লিখেছেন, ‘অনাচার উত্তরপ্রদেশে ক্রমবর্ধমান সমস্যা। স্পষ্টতই, এটি বিজেপি সরকারের দ্বারা নিয়ন্ত্রণ করা হয়নি। মহিলা থেকে শিশু, কেউই যোগীর আমলে সুরক্ষিত নয়! #ডাবল ইঞ্জিন ডিজাস্টার।’

‘যোগী আদিত্যনাথজি মুখ্যমন্ত্রী হিসেবে আপনি আবারও আপনার জনগণকে সুরক্ষা দিতে ব্যর্থ!’ টুইটে লিখেছেন তৃণমূলের চণ্ডীপুরের বিধায়ক সোহম চক্রবর্তী।

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Tmc on prayagraj murder case updates