বড় খবর

‘বাংলাকে বাঁচাতে মমতার করোনা প্রচারের বিরোধিতা করা দরকার’, বাবুলের নিশানায় মুখ্যমন্ত্রী

রবিবার সোশাল মিডিয়া টুইটারে আসানসোলের বিজেপি সাংসদ লেখেন, “রাজ্যে কোভিড -১৯ মোকাবিলায় পশ্চিমবঙ্গ সরকারের ব্যর্থতা প্রকাশ্যে এসেছে।

babul mamata

করোনা অতিমারীতে বাংলাকে রক্ষা করতে ব্যর্থ হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রবিবার এমন সুরেই তৃণমূল সুপ্রিমোকে বিঁধলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আসানসোলের বিজেপি সাংসদ বলেন, “রাজ্যকে এই করোনাভাইরাস থেকে বাঁচাতে হলে মুখ্যমন্ত্রী যেভাবে করোনা সম্পর্কে প্রচার চালাচ্ছেন তার বিরোধিতা করা দরকার।

প্ল্যাকার্ড হাতে বিরোধিতা। ছবিসূত্র- টুইটার

রবিবার সোশাল মিডিয়া টুইটারে #SaveBengalFromCorona হ্যাশট্যাগ দিয়ে বিজেপি সাংসদ লেখেন, “রাজ্যে কোভিড -১৯ মোকাবিলায় পশ্চিমবঙ্গ সরকারের ব্যর্থতা প্রকাশ্যে এসেছে। আমাদের সকলকে একত্রিত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করতে হবে। কারণ, ১। মানুষের জীবন নিয়ে উনি যেভাবে রাজনীতি করছেন, ২। অতিমারীর ভয়াবহতাকে না বুঝে যেভাবে প্রচার করছেন।” টুইটে দেখা যাচ্ছে আরও পাঁচ নেতার সঙ্গে প্ল্যাকার্ড হাতে নিয়ে, মাস্ক পরে ক্ষমতাসীন তৃণমূল সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন বাবুল।

এখনও পর্যন্ত মোট ৭১৬টি কেস নথিভুক্ত হয়েছে বাংলায়, যার মধ্যে মৃত্যু হয়েছে ১৯ জনের। এদিকে শনিবারই করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজ্য স্বাস্থ্য প্রশাসনের এক শীর্ষ আধিকারিকের। সেই ঘটনায় শোকপ্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা। মুখ্যমন্ত্রী বলেন, “কোভিড যুদ্ধে উনি যেভাবে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন তা অনস্বীকার্য। উনি চিরকাল আমাদের হৃদয়ে থাকবেন। ওনার পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।”

এদিকে সরকারি প্রকল্পের খাদ্যশস্য বন্টন এবং রেশন ব্যবস্থা নিয়ে ফের তরজায় কেন্দ্র এবং রাজ্য। রাজ্যের খাদ্য সচিব পারভেজ সিদ্দিকিকে চিঠি দিয়েছেন খাদ্য ও গণবন্ঠন মন্ত্রকের ক্রেতা সুরক্ষাবিভাগের যুগ্ম সচিব এস জগন্নাথন। চিঠিতে বলা হয় যে, এই প্রকল্পের আওতায় বাংলা ৭৩ হাজার মেট্রিকটন চাল পেলেও তা মানুষকে দেওয়া হয়নি। যদিও কেন্দ্রীয় এই অভিযোগ খারিজ করে দিয়েছেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Need to oppose mamatas publicity over pandemic babul supriyo aims mamata banerjee

Next Story
বিজেপির ভাষায় কথা বলছে কেন্দ্রীয় দল: ফিরহাদfirhad hakim, ফিরহাদ হাকিম, করোনাভাইরাস, কেন্দ্রীয় দল, coronavirus, central team, west bengal. bjp, tmc, বিজেপি, তৃণমূল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com