scorecardresearch

বড় খবর

Suvendu Adhikari: ত্রিপল চুরি মামলায় অস্বস্তিতে শুভেন্দু-সৌমেন্দু, এখনই হস্তক্ষেপে ‘না’ হাইকোর্টের

কাঁথি পুরসভার গুদাম থেকে লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল চুরির অভিযোগে নাম জড়িয়েছে রাজ্য়ের বিরোধী দলনেতা শুভেন্দু ও সৌমেন্দু অধিকারী।

suvendu soumendu adhikari tarpaulin case contai municipality calcutta high court
বিরোধী দলনেতার আবেদনে সাড়া দিল না আদালত।

ত্রিপল চুরি মামলায় অস্বস্তি বাড়লো রাজ্যের বিরোধী দল নেতার। কাঁথি পুরসভার ত্রিপল চুরি মামলায় এফআইআর খারিজ ও তদন্তে অন্তবর্তী স্থগিতাদেশ জারির জন্য কলকাতা হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন শুভেন্দু ও সৌমেন্দু অধিকারী। তবে, সেই আবেদনে সোমবার সাড়া দিল না আদালত। এই মামলার পরবর্তী শুনানি আগামী ২২ জুন।

কাঁথি পুরসভার গুদাম থেকে লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল চুরির অভিযোগে নাম জড়িয়েছে রাজ্য়ের বিরোধী দলনেতা শুভেন্দু ও সৌমেন্দু অধিকারী। পুরসভার পক্ষ থেকে কাঁথি থানায় অভিযুক্ত দুই বিজেপি নেতার বিরুদ্ধে থানায় এইআইআর করা হয়। অভিযোগ, শুভেন্দু অধিকারী ও তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর নির্দেশেই গত ২৯ মে, শনিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ পুরসভার গুদামে একটি ছোট লরিতে করে ৪-৫ জন কেন্দ্রীয় বাহিনীর সশস্ত্র জওয়ান এসে ত্রাণের জন্য রাখা প্রায় লক্ষাধিক টাকার ত্রিপল লুঠ করে পায়িয়েছে। এই ঘটনায় কেন্দ্রীয় বাহিনীকে সব রকম ভাবে সাহায্য করেন পুরসভার ২ কর্মচারী, হিমাংশু মান্না এবং প্রতাপ দে।

এই ঘটনায় রাজ্য-রাজনীতি উত্তপ্ত হয়। বিজেপিকে নিশানা করে তৃণমূল। যদিও দিন কয়েক আগেই ত্রিপল চুরিকাণ্ড নিয়ে মুখ খোলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘আমার এত দুর্ভাগ্য হয়নি যে, ত্রিপল চুরি করতে যাব।’ এফআইআর-র জবাব আইনি পথেই করা হবে বলে জানিয়েছিলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: No dismissal of fir no adjournment in probe calcutta high court on tarpaulin case against suvendu adhikari