বড় খবর

‘আপনাদের শৌচাগার পরিষ্কার করার জন্য সাংসদ হইনি’

“আমি নালা পরিষ্কারের জন্য নির্বাচিত হইনি। আপনাদের শৌচাগার পরিষ্কারের জন্য তো নয়ই”। যে কাজের জন্য আমাকে সাংসদ করা হয়েছে সেটা আমি সততার সঙ্গেই করব”, বললেন প্রজ্ঞা সিং ঠাকুর।

Pragya Thakur, {ragya Thakur Execmpted

বিতর্ক এবং বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর, নাম দুটো সমার্থক। রবিবার ফের একবার স্বভাবোচিত বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে মালেগাঁও বিস্ফোরণে অভিযুক্ত প্রজ্ঞা সিং। নিজের কেন্দ্র শেহোরের কিছু মানুষের সঙ্গে দেখা করে কুশল বিনিময়ের মাঝেই রীতিমতো হুমকি দিয়ে এলেন বিজেপি নেত্রী, “আপনাদের শৌচাগার পরিষ্কার করার জন্য সাংসদ নির্বাচিত হইনি আমি”।

“আমি নালা পরিষ্কারের জন্য নির্বাচিত হইনি। আপনাদের শৌচাগার পরিষ্কারের জন্য তো নয়ই”। যে কাজের জন্য আমাকে সাংসদ করা হয়েছে সেটা আমি সততার সঙ্গেই করব”, বললেন প্রজ্ঞা সিং ঠাকুর।

স্বরাষ্ট্রমন্ত্রী পদে ৫০ দিন পার, অমিত শাহের অগ্রাধিকারে কাশ্মীর-অসম-বাংলা

এই প্রসঙ্গে কংগ্রেস মুখপাত্র শোভা ওঝা জানিয়েছেন প্রজ্ঞা সিং-এর এই মন্তব্যে বিজেপির অবস্থান স্পষ্ট করে জানানো উচিত। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দরকার। শোভা আরও বলেন, “ওঁর মন্তব্যই বলে দিচ্ছে উনি মানুষের সমস্যাকে কতোটা গুরুত্ব দেন”।

“প্রজ্ঞা সিং-এর মন্তব্য আরও স্পষ্ট করে দেখিয়ে দিল প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত প্রকল্প আসলে কী”, কংগ্রেসের মধ্যে এখন চলছে জোর আলোচনা।

Read the full story in English

Web Title: Not elected to clean your toilets pragya thakur

Next Story
একুশের মঞ্চে ইভিএম ছেড়ে ব্যালটে ফেরার ডাক মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com