বড় খবর

TMC 21 July 2021: এবারও ২১ জুলাইয়ের সমাবেশ ভার্চুয়াল, ঘোষণা মমতার

‘প্রকাশ্য সমাবেশ নয়, বক্তব্য রাখা হবে ভার্চুয়ালি। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

21 July 2021 virtual
রাজ্যের করোনা পরিস্থিতি এখন কিছুটা নিয়ন্ত্রণে। তবুও কোন ঝুঁকি নিতে চাইছে না রাজ্যের শাসক শিবির।

রাজ্যের করোনা পরিস্থিতি এখন কিছুটা নিয়ন্ত্রণে। তবুও কোন ঝুঁকি নিতে চাইছে না রাজ্যের শাসক শিবির। এবারও ‘শহিদ দিবস’ ২১ জুলাই ভার্চুয়ালি করবে তৃণমূল। মঙ্গলবার টুটারে এই ঘোষণা করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এতে বিরোধীদের সমালোচনাও এড়ানো যাবে বলে মনে করছে জোড়-ফুল নেতৃত্ব।

২১ জুলাই দুপুর দু’টো ‘শহিদ দিবস’ উপলক্ষে ভার্চুয়ালি বক্তব্য রাখবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায়ের লিখেছেন, ‘বাংলার মানুষের আশীর্বাদে তৃতীয় বারের জন্য সরকার গড়েছি আমরা। আমি আমার ভাই বোনেদের জন্য শহিদ দিবসে বক্তব্য রাখব ওই দিন দুপুর দু’টো নাগাদ। তবে প্রকাশ্য সমাবেশ নয়, বক্তব্য রাখা হবে ভার্চুয়ালি। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

সোশান মিডিয়ায় ইতিহাসকেও স্মরণ করেছেন মুখ্যমন্ত্রী। লিখেছেন, ‘১৯৯৩ সালে রাজনৈতিক বর্বরতার কারণে ১৩ জন সাহসী কর্মী শহিদ হয়েছিলেন। ২১ জুলাই তাঁদেরই স্মরণ করার দিন। আমরা প্রতি বছর এই মহৎ বলিদানকে স্মরণ করি।’

তৃতীয়বার রাজ্যে ক্ষমতায় এলেও করোনার কারণে এবার বিজয় দিবস পালন করতে পারেনি তৃণমূল। খোদ নেত্রী জানিয়েছিলেন যে, পরিস্থিতি স্বাভাবিক হলে ২১ জুলাই একসঙ্গে শহিদদের স্মরণের পাশাপাশি বিজয় দিবস পালন হবে। কিন্তু ভার্চুয়ালি অনুষ্ঠান হওয়ায় তা আর হচ্ছে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Once again 21 july meeting is virtual says mamata banerjee

Next Story
পঞ্চায়েত ভোট: আর হস্তক্ষেপ নয়, জানাল হাইকোর্ট, খারিজ বিজেপি-কংগ্রেসের আর্জিkolkata high court
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com